Indian Prime Time
True News only ....

মুখ্যমন্ত্রীর হাত ধরেই পাহাড়ে উদ্বোধন হলো কফি হাউসের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ দার্জিলিংঃ আজ দার্জিলিং এ জিটিএ সদস্যদের শপথ গ্রহণের পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সদ্য তৈরী হওয়া কফি হাউসে হাজির হয়েছিলেন। আর সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায়কে একেবারে আলাদা মেজাজে দেখা গেছে।

দার্জিলিং এর রাজভবনের পাশে ওই কফি হাউস তৈরী হয়েছে। যেখান থেকে কাঞ্চনজঙ্ঘাও নজরে পড়ে। এদিন মুখ্যমন্ত্রী ওই কফি হাউসের উদ্বোধন করেন। এই পাহাড় সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস ও অভিনেতা তথা সঙ্গীতশিল্পী সাহেব চট্টোপাধ্যায় উপস্থিত ছিলেন।

এদিনের এই সুন্দর পরিবেশের মধ্যে সাহেব চট্টোপাধ্যায় ওই কফি হাউসের ভিতরে গেয়ে ওঠেন, ‘আলোকের এই ঝর্ণাধারায় ধুইয়ে দাও…।’ আর মমতা বন্দ্যোপাধ্যায়ও সেই গানে গলা মেলান। অরূপ বিশ্বাস জানান, ‘‘ওই কফি হাউস মুখ্যমন্ত্রীর ভাবনা। এটা খুব সুন্দর হয়েছে।’’

- Sponsored -

- Sponsored -

ওই কফি হাউসে ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মোর্চার অনীত থাপাও উপস্থিত থেকে বলেন, ‘এখন পাহাড় শান্ত। এখানে বছরে ৩৬৫ দিনই পর্যটক আসেন। তাই এমন কফি হাউস আরো চাই।’’

এছাড়া এদিন মমতা বন্দ্যোপাধ্যায় নিজের ফেসবুক প্রোফাইল থেকে ওই কফি হাউসের একগুচ্ছ ছবি শেয়ারও করেছেন। পাশাপাশি ওই কফি হাউস নিয়ে সমগ্র বাংলার আবেগের কথাও লিখেছেন। এর সাথে সাথে পর্যটকদের সেখানে যাওয়ার আমন্ত্রণও জানিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored