Indian Prime Time
True News only ....

করোনা আক্রান্ত মাকে একা রেখেই চলে গেল সন্তানেরা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ এ যেন এক অমানবিক ঘটনা। করোনা আক্রান্ত বৃদ্ধা মাকে ফেলে রেখে চলে গেল সন্তানেরা। মালদার মানিকচক ব্লকের কামালপুরে এই নির্মম ঘটনাটি ঘটেছে। ‌

স্থানীয় সূত্রে জানা গেছে, কয়েকদিন ধরে ষাটোর্ধ্ব ওই মহিলা সর্দি-কাশিতে ভুগছিলেন। এরপর তার লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে সোমবার রিপোর্ট আসে যে ওই বৃদ্ধার করোনা পজিটিভ। ‌তারপরই ওই বৃদ্ধাকে একা ছেড়ে স্বামী বাদে তার বাকি সব ছেলে-মেয়েরা চলে যান।

- Sponsored -

- Sponsored -

গতকাল রাতে ওই বৃদ্ধা বেশী অসুস্থ হয়ে পড়ায় ব্লক স্বাস্থ্য দপ্তরকে খবর দেওয়া হলে স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে অ্যাম্বুলেন্স পাঠানো হয়। কিন্তু ওই বৃদ্ধাকে তুলে দেওয়ার কে না থাকায় তার স্বামী পাড়া-পড়শীদের ডাকতে গেলেও তাদের কেউ সাহায্য করতে এগিয়ে আসেনি।

অবশেষে মানিকচক ব্লক মেডিকেল অফিসার দেবনারায়ন সাহা খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়ে স্বাস্থ্যকর্মীদের সাহায্যে ওই বৃদ্ধাকে অ্যাম্বুলেন্সে তোলেন। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্‍সা চলছে। তবে তার সেবা করতে গিয়ে ওই বৃদ্ধার স্বামীরও শ্বাসকষ্ট ও সর্দি-কাশির সমস্যা দেখা দিয়েছে। যার ফলে স্বাস্থ্য আধিকারিকরা মনে করছেন, সম্ভবত ওই বৃদ্ধও করোনা আক্রান্ত হয়েছেন। ‌

প্রসঙ্গত বলা যায়, অতি সম্প্রতি কানপুরের চাকেরি এলাকায় করোনা আক্রান্ত বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে রেখে পালিয়ে গিয়েছিল। অতঃপর অসহায়ভাবে ওই বৃদ্ধা মা রাস্তায় পড়ে মারা গিয়েছিল। করোনার মতো অতিমারীর ফলে মানুষের মধ্যে অসহনীয়তা যেন বেড়েই চলেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored