Indian Prime Time
True News only ....

আগে সামলা দিল্লী পরে ভেবো বাংলার হিল্লী, হুঙ্কার দিদির

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে আজ আন্তর্জাতিক নারী দিবসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলেজ স্কোয়ার থেকে ধর্মতলা পর্যন্ত পদযাত্রা করেন। এই পদযাত্রা শেষ হয় ডোরিনা ক্রসিং এ। যেখানে উপস্থিত ছিলেন একঝাঁক তারকা সহ দলীয় নেতা-নেত্রীরা।

তৃণমূল সুপ্রিমো জানান, “বোনেরা ভাইদের জন্য প্রার্থনা করছেন। মহিলারা সব সময় নিজেদের জীবন বিপন্ন করেছেন। মেয়েরা গর্ব। মহিলারাই শক্তি। নারী মুক্তি দিবস হিসেবে পালন করে নারী শক্তির অসম্মান মানব না”।

“নারী চিন্ন মস্তা কালী, সন্তোষী মাতা, ঘরের মা মন্দিরের মা এক হয়ে গেছে। একতাই শক্তি। ক্রাইম এগেন্স উওমেন।

“সিন্ডিকেটের দুই নেতা সা রে গা মা গাইতে পারে না কিন্তু বাংলায় এসে মিথ্যে কথা বলে। প্রধানমন্ত্রী মিথ্যে কথা বলে এটা শুনিনি। মোদী সাহেব বলছেন মডেল রাজ্য গুজরাট। কিন্তু রিপোর্ট বলছে সেখানে গড়ে চারটে খুন ও ধর্ষণ হচ্ছে”।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এছাড়া এদিন মুখ্যমন্ত্রী আরো জানিয়েছেন, “যখন ক্রুড অয়েলের দাম কমল তখন আপনারা বাড়িয়ে দিলেন। বিনা পয়সায় চাল আর ৯০০ টাকায় গ্যাস। ভোট আসলেই গ্যাস দেয়। একটা জিনিস দিন বিনা পয়সা গ্যাস দিন”।

“আগে সামলা দিল্লী পরে ভেবো বাংলার হিল্লী।
যতই করো জুমলা জবাব দেবে বাংলা”।

“মা, মাটি মানুষের অঙ্গীকার মা বোনেদের সুরক্ষা। আমাদের ঘরে ঘরে ডাক্তার না বরং মোক্তার বানান”।

“কোভিড ভ্যাক্সিন ওটাও মোদীর নামে। কবে দেখবেন ভারত চেঞ্জ করে নিজের নামে করে দেবে। নিজের নাম ইসরোতে দিয়েছে কে দেখবে ছবি। আমরাই তো একদিন ছবি হয়ে যাব”।

“ব্রিগেড করেছ ওটা বি গ্রেড করে দিয়েছ। টাকা দিলেই সব হয় না। খেলা হবে। মনে রাখবেন আমি ২৯৪ আসনে লড়ছি। আমার লড়াইটা বিজেপির সাথে। বিজেপির টাকা আছে৷ আমার সাথে জনতা আছে। বিজেপির সাথে গুন্ডা আছে। আমার সাথে জনতা আছে। ২১ এর ২ রা মে আমার দিন। আসুন বিধানসভায় একসঙ্গে দেখা হবে” আজ মুখ্যমন্ত্রী তাঁর সভা থেকে এভাবেই বিঁধলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored