Indian Prime Time
True News only ....

নাম না করেই কেন্দ্রকে বিঁধলেন মুখ্যমন্ত্রী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ কলকাতার শ্যামবাজারে নেতাজি সুভাষচন্দ্র বসুর মূর্তিতে মাল্যদান করেন মুখ্যমন্ত্রী। নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিন পালন নিয়ে নাম না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খোঁচা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়া তিনি জানান, “আমরা নেতাজিকে ভালবাসি। নেতাজি সুভাষচন্দ্র বসুর পরিকল্পনার প্ল্যানিং কমিশন টুডে দেওয়ার কারণ আজও আমরা জানি না। নেতাজিকে ভালবাসবো অথচ তাঁর পরিকল্পিত প্ল্যানিং কমিশন তুলে নেব”। ঠিক এই ভাষাতেই কেন্দ্রীয় সরকারের কড়া সমালোচনা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী।

- Sponsored -

- Sponsored -

এরপরই রাজ্যের মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারকে নিশানা করে ফের সুভাষচন্দ্র বসুর অন্তর্ধান রহস্য নিয়ে মুখ খুললেন। তিনি বললেন, “আমরা নেতাজির জন্মদিনটা সবাই জানি। কিন্তুু আমাদের একটা দুঃখ যে তাঁর মৃত্যু দিন আমরা জানি না”।

কিন্তু যাই হোক নেতাজি আমাদের কাছে দেশপ্রেম। তাই তাঁর ১২৫ তম জন্মদিন রাজ্য সরকার এক বছর ধরে পালন করবে। এই জন্য রাজ্য সরকার সমাজের বিভিন্ন স্তরের প্রতিষ্ঠিত মানুষদের নিয়ে একটি কমিটি গঠন করেছে। সেই কমিটি সারা বছর তাঁকে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে শ্রদ্ধা জানাবেন বলে জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা মমতা বন্দ্যোপাধ্যায়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored