Indian Prime Time
True News only ....

সেতু ভেঙে ঝুলে থাকলো ইট বোঝাই লরি

- Sponsored -

- Sponsored -

রাজ খানঃ বর্ধমানঃ পূর্ব বর্ধমানের গলসিতে সেতু ভেঙে বিপত্তি। ঝুলে রইলো একটি ইট বোঝাই লরি। যার জেরে নাকাল এলাকার মানুষ। সাধারণ মানুষকে ঘুরপথে অথবা নৌকা করে পারাপার করতে হচ্ছে।
এমনকি স্কুল পড়ুয়াদেরও টিউশন পড়তে নৌকা পারাপারের মাধ্যমে যেতে হচ্ছে।

জানা গেছে, ইটের লরি আটকে গিয়ে সম্পুর্ণভাবে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেল উড়ো দাদপুর সড়ক যোগাযোগ। এর ফলে এলাকার পনেরো কুড়িটি গ্রামের মানুষকে দশ কিলোমিটার ঘুর পথে গলসি দরবারপুর ও সাঁকো হয়ে যাতায়াত করতে হচ্ছে।

গলসির উড়ো মোড়ে জাতীয় সড়ক থেকে দুই কিলোমিটার পর দাদপুর যাবার পথে ডিভিসির উপরে ওই সেতুটি অবস্থিত।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এলাকাবাসীদের অভিযোগ, সেতুটি দীর্ঘদিন ধরে ভগ্ন অবস্থায় পড়েছিল। এই সেতুর ওপর দিয়ে টোটো, সাইকেল মোটরসাইকেল কোনোক্রমে চলাচল করে এলাকার মানুষের দৈনন্দিন চাহিদা পুর্ণ করতো। কয়েক বছর পূর্বে সেতুর একদিক ধসে পরে। এরপর প্রশাসনের উদ্যোগে সেতুর মুখে একটি লোহার প্লেট লাগিয়ে দেওয়া হয়। তারপর থেকে বহুবার প্রশাসনকে জানানো হলে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।
এলাকার মানুষজনের দাবী, এই সেতু ভেঙে পরায় বহু গ্রামের মানুষ সমস্যায় পড়বেন। তাই দ্রুত মেরামতের ব্যবস্থার আবেদন জানানো হয়েছে।

বিডিও গলসি ২ সঞ্জীব সেন বলেছেন, “তিনি বিষয়টি জেলা সেচ দপ্তরের এক্সজিকিউটিভ ইঞ্জিনিয়ারকে জানিয়েছেন। তাদের একটি টিম ঘটনাস্থলে এসে তদন্ত করে যথাযুক্ত ব্যবস্থা গ্রহন করবেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored