Indian Prime Time
True News only ....

বাড়ি থেকে উদ্ধার একই পরিবারের তিন জন সদস্য সহ চালকের দেহ

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ মুম্বইয়ের কান্দিবালি ওয়েস্টে একই পরিবারের তিন জন সদস্য সহ গাড়ির চালককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। প্রতিবেশী ও আত্মীয়রা বাড়ি থেকে বিকট শব্দ শুনতে পেয়ে কান্দিভালি থানার পুলিশের কাছে খবর দেন।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পেয়ে দরজা ভেঙে চার জনকেই মৃত অবস্থায় উদ্ধার করেন। যেখানে দুই জনকে বাড়ির প্রথম তলায় ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে ও দুই জন মহিলার মৃতদেহ বাড়ির উপরের তলায় রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয়েছে।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, গাড়ির চালক শিবদয়াল সেন কিরণ ডালভি এবং তার দুই মেয়ে ভূমি ডালভি ও মুসকান ডালভিকে খুন করে নিজে আত্মহত্যা করেছেন। এছাড়া শিবদয়ালের বাড়ির ছোটো মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল। এমনকি ড্রাইভারের কাছ থেকে সুইসাইড নোটও উদ্ধার করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

সেই চিঠিতে ড্রাইভার তিনটি খুনের কথা স্বীকার করে নিজের আত্মহত্যার কথাও লিখেছে। কারণ কিরণ দেবী এই প্রেমের সম্পর্কের কথা মেনে নেননি। আর এই ঘটনার সময় ওই মহিলার স্বামী ইন্দোরে ছিলেন। প্রতিবেশীদের বক্তব্য অনুযায়ী, ডালভি পরিবার কান্দিভালিতে বেশ প্রভাবশালী।

এমনকি ওই পরিবারের বাড়ির সামনের রাস্তাটির নাম কিরণের বাবার নামানুসারে অর্থাৎ ‘ডক্টর ডালভি মার্গ’ রাখা হয়েছে। এই ঘটনায় পুলিশ চারটি ‘দুর্ঘটনাজনিত মৃত্যুর’ রিপোর্ট নথিভুক্ত করে তদন্ত প্রক্রিয়া শুরু করে দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored