Indian Prime Time
True News only ....

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নেতার অডিয়ো ক্লিপিং প্রকাশ্যে আসতেই হৈচৈ পড়ে গেল

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ এবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এক জন ছাত্র নেতার অডিয়ো ক্লিপিং ভাইরাল হয়েছে। এই অডিয়ো ক্লিপিংয়ে বলতে শোনা যাচ্ছে, ‘‘কোন টিচারের কলার ধরতে হবে, আমাকে বলুন।’’ অভিযুক্ত সঞ্জীব প্রামাণিক তৃণমূল ছাত্র পরিষদের নেতা।

সঞ্জীবকে বলতে শোনা যায়, ‘‘আমরা যাদবপুর ইউনিভর্সিটিতে ছাগলের তৃতীয় সন্তান হয়ে রয়েছি। কেন..কেন? আজকে আমি দাঁড়িয়ে বলছি কোন টিচারের কলার ধরতে হবে….সঞ্জীব প্রামাণিককে বলো। এত বড়ো ক্ষমতা রাখে সঞ্জীব প্রামাণিক। আমার হিস্ট্রি, অ্যাক্টিভিটি অনেকে জানো না।”

- Sponsored -

- Sponsored -

এছাড়া আরো বলতে শোনা যায় যে, ‘‘আমি কাউকে নিজের ফুটেজ বা আমার বিষয়ে কিছু বলি না। যারা এই মিটিংয়ে প্রেজেন্ট আছো, তারা খুব কম জনই জানে আমার অওকাত সম্পর্কে। আজকে দাঁড়িয়ে জুটার কোন লোকের কলার ধরতে হবে, সঞ্জীব প্রামাণিক ধরে দেবে। কিন্তু বাকি কেউ পারবে না।’’

সঞ্জীব এই ঘটনার প্রসঙ্গে বলেন, “কোন পরিস্থিতিতে কথাটা বলেছি, তার আগে কি কথা বলেছি, পরে কি কথা বলেছি, সব বিচার করতে হবে।” অর্থাৎ তিনি এই অডিয়ো ক্লিপিংয়ের কথা অস্বীকারও করেনি। সুতরাং আলিয়া বিশ্ববিদ্যালয়ের জট কাটতে না কাটতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এই বিষয় নিয়ে শোরগোল পড়ে গেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored