Indian Prime Time
True News only ....

গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুতে অভিযোগের তীর শ্বশুরবাড়ির বিরুদ্ধে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ মালদার নুরপুরের পাঠানপাড়ায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। মৃত গৃহবধূর নাম সামনা খানম। বয়স ২৫ বছর।

পরিবার সূত্রে জানা গেছে, পাঁচ বছর আগে মিরপুরের বাসিন্দা ফাতে খানের সাথে সামনা খানমের বিবাহ হয়। দম্পতির তিন বছরের একটি পুত্র সন্তান আছে। বিবাহের পর থেকেই প্রতিনিয়ত শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে বচসা চলত। বিগত কয়েক দিন আগেও জমি বিবাদকে কেন্দ্র করে শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে বচসা হয়। এরপরে আজ সকাল নাগাদ মৃত গৃহবধূ সামনার পরিবারকে জানানো হয় সামনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

কিন্তু সামনার পরিবারের অভিযোগ, “সামনাকে মারধর করে মেরে ফেলা হয়েছে। তার শ্বশুরবাড়ির লোকজন এই ঘটনাকে আত্মহত্যার রূপ দেওয়ার চেষ্টা করছে। ইতিমধ্যে এই ঘটনার পর থেকেই সামনার শ্বশুর নবাব খান ও শাশুড়ি জামিলা বিবি মৃত গৃহবধূর তিন বছরের পুত্র সন্তানকে নিয়ে পলাতক অবস্থায় রয়েছেন”।

- Sponsored -

- Sponsored -

ইতিমধ্যে সামনার দেহ উদ্ধার করে মানিকচক থানায় নিয়ে আসা হয়েছে। আর সেখান থেকে মালদা জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই মৃত্যুর ঘটনায় মানিকচক থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের করা না হলেও মানিকচক থানার পুলিশ সামনার স্বামী ফাতে খানকে আটক করেছে। মানিকচক থানার পুলিশ জানিয়েছে, “অভিযোগ দায়ের হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored