Indian Prime Time
True News only ....

রাতভর বোমাবাজিতে উত্তপ্ত এলাকা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ পূর্ব মেদিনীপুরের ময়নার চাকসায় রাতভর বোমাবাজি ও মারামারিতে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়েছে। আজও এলাকা জুড়ে উত্তেজনার আঁচ ছড়িয়ে আছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতেরবেলা থেকে শাসকদলের বিরুদ্ধে ব্যাপক বোমাবাজি এবং হামলার অভিযোগ তুলেছে বিজেপি। এদিকে তৃণমূল গোটা অশান্তির নেপথ্যে বিজেপির বিরুদ্ধে অভিযোগ তোলে। ময়না থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে বিজেপির কর্মী-সমর্থকরা পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান। ফলে পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিশী টহলদারি জোরদার করা হয়েছে।

স্থানীয় বিজেপি নেতৃত্ব জানাচ্ছে, “গতকাল বিকেলবেলা এলাকায় একটি সভা ছিল। সভা শেষে বাড়ি ফেরার পথে কর্মীদের উপর হামলা হয়। বাইক বাহিনী নিয়ে সভা ভন্ডুলেরও চেষ্টা হয়। এরপর ভোর রাত থেকে এলাকায় ব্যাপক বোমাবাজি শুরু হয়। এমনকি বিজেপি কর্মীদের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি চলে। কাছেই পুলিশের ক্যাম্প থাকা সত্ত্বেও দুষ্কৃতীদের তাণ্ডব চলতে থাকে।

- Sponsored -

- Sponsored -

তারপর আবার পুলিশ বিজেপি কর্মীদেরই আটক করে।” কিন্তু তৃণমূল সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। এক জন বিজেপি নেতার কথায়, “গত বিধানসভা নির্বাচনে বিজেপি এই অঞ্চলে প্রায় সাড়ে ১১ হাজার লিড দিয়েছিল। এরপর থেকেই আমাদের দমিয়ে রাখতে এলাকায় লাগাতার সন্ত্রাস হচ্ছে।”

তৃণমূলের তমলুক সাংগঠনিক জেলার যুব সভাপতি আসগর আলি এই প্রসঙ্গে জানান “ময়না বরাবরই শান্ত এলাকা। তবে বিজেপি এলাকা দখল করতে বহিরাগতদের নিয়ে এসে দাপাদাপি করছে। ওদের সন্ত্রাসে তৃণমূলের একাধিক কর্মী বাড়িছাড়া। বিধানসভা নির্বাচনের আগেও এই ভাবে এলাকা উত্তপ্ত করে ভয়ের পরিবেশ সৃষ্টি করেছিল। সামনে পঞ্চায়েত ভোট। তাই আবার বহিরাগতদের নিয়ে এসে এলাকা উত্তপ্ত করতে চাইছে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored