Indian Prime Time
True News only ....

বিজয় উৎসবে নিষেধ জারি করলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ উপনির্বাচনে চারটি বিধানসভা কেন্দ্রে বিপুল জয়ের পর দলীয় কর্মীরা যাতে বিজয় মিছিল না করেন তা দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় স্পষ্ট করে জানিয়েছেনসেই মর্মে প্রতিটি কেন্দ্রেই বার্তাও পৌঁছে দেওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

উত্তরবঙ্গের দিনহাটার পাশাপাশি দক্ষিণবঙ্গের নদীয়ার শান্তিপুর, উত্তর চব্বিশ পরগণার খড়দহ ও দক্ষিণ চব্বিশ পরগণার গোসাবায় তৃণমূলের প্রার্থীরা ব্যাপক ভোটে জিতেছেন। গণনা শুরুর পর দলের প্রার্থীরা বিশাল ব্যবধানের দিকে এগোতেই তৃণমূল কর্মীরা সবুজ আবীর খেলায় মেতে উঠেছেন। আর শ্লোগান দিতে শুরু করেছেন।

এই প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়ে বলেন, “বিজয় মিছিল যেন না করা হয়”। আবার খড়দহের বিজয়ী প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী প্রবীণ শোভনদেব চট্টোপাধ্যায় বলেছেন, ‘‘আমাদের উল্লাস যেন কারোর কাছে বিপদের কারণ না হয়”।

শাসক দলের প্রবীণ নেতাদের কথায়, “বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পর বিজেপি বারবার জয়ী তৃণমূলের বিরুদ্ধে ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলেছে। সেই অভিযোগে কেন্দ্রীয় মানবাধিকার কমিশনের প্রতিনিধিরা রাজ্যে তদন্তে এসেছেন। অবশেষে কলকাতা হাইকোর্টের রায়ে ভোট সিবিআই পরবর্তী হিংসার ঘটনাগুলি নিয়ে তদন্ত করছে।

তাই উপনির্বাচনে চারটি কেন্দ্রে দল বিপুল জয়ের পর সাবধান থাকতে চাইছে। কারণ বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পরেও বিজয় মিছিল থেকেই বিরোধীদলের নেতা-কর্মীদের উপর হামলা বা বাড়িঘর ভাঙচুরের ঘটনার অভিযোগ উঠে এসেছিল”।

এর ফলে তৃণমূল নেতৃত্ব এবার শুরু থেকেই লাগাম টানতে বিজয় মিছিল না করার ঘোষণা করলো।

 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored