Indian Prime Time
True News only ....

ফের এলোপাথাড়ি গুলিতে কেঁপে উঠলো বিমানবন্দর

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

ব্যুরো নিউজঃ আফগানিস্তানঃ আবারও আচমকা আজ সকালে কাবুল বিমাবন্দরের উত্তর গেটে এক বন্দুকধারী ঢুকেই এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করলে আহত হয়েছেন বিমানবন্দরে মোতায়িত আমেরিকা ও জার্মান সেনাবাহিনীর ৩ জন সদস্য। পাল্টা গুলিতে বন্দুকবাজেরও মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে।

গত কয়েকদিনের মতো আজ সকালেও কাবুল বিমানবন্দরে হাজার হাজার মানুষের উপচে পড়া ভিড় রয়েছে। তালিবানি নৃশংসতার আতঙ্কে এক বস্ত্রেই প্রত্যেকে আফগানিস্তান ছেড়ে পালাতে চাইছেন। ফলে কাবুল বিমানবন্দরে চূড়ান্ত বিশৃঙ্খল পরিস্থিতি তৈরী হয়েছে।

- Sponsored -

- Sponsored -

জার্মান বাহিনীর তরফে জানানো হয়েছে, ভারত, আমেরিকা সহ একাধিক দেশ নাগরিকদের আফগানিস্তান থেকে সরাচ্ছে। এদিন সকালেও তালিবানি শাসন থেকে পালানোর জন্য হাজার হাজার আফগান এবং বিদেশিরা বিমানবন্দরে ভিড় করেন। ঠিক সেই সময়ে ওই বন্দুকবাজ বিমানবন্দরে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে।

অস্ট্রেলিয়া সরকারের তরফে জানানো হয়েছে, অজি সেনা কাবুল বিমানবন্দরে উদ্ধারকাজে আমেরিকান সেনার পাশে থাকবে। আগামী ৩১ শে আগস্টের পরেও আমেরিকা কাবুল বিমানবন্দর থেকে উদ্ধারকার্য চালানো জারি রাখলে অস্ট্রেলিয়ার সেনাবাহিনীও তাদের সহযোগীতা করবে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored