Indian Prime Time
True News only ....

বিরোধীদের সমস্ত চক্রান্তকে উপেক্ষা করে আস্থাভোটে জয়ী আপ সরকার

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ বিজেপির বিরুদ্ধে যাবতীয় চক্রান্তের অভিযোগের মধ্যেই অরবিন্দ কেজরীবাল দিল্লি বিধানসভায় কেজরীবালের আম আদমি পার্টির নেতা তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল আস্থাভোটে জয়ী হলেন। ৭০ টি আসনের দিল্লি বিধানসভায় আস্থাভোটে আপের সমর্থনে ৫৮ জন বিধায়ক ভোট দিয়েছেন। বিজেপির পক্ষে আট জন ভোট দিয়েছেন।

বিজেপির পাল্টা অভিযোগ, আপ সরকার আবগারী নীতিতে দুর্নীতির ঘটনা থেকে নজর ঘোরাতেই বিধানসভায় নাটক করছে। সম্প্রতি বিজেপির বিরুদ্ধে আম আদমি পার্টির ভাঙন ধরানোর অভিযোগের পাশাপাশি আপ সরকারকে ভাঙার জন্য বিজেপি প্রায় ৮০০ কোটি টাকা নিয়ে নেমেছিল বলে অভিযোগ করা হয়।  

কিন্তু অরবিন্দ কেজরীবালের দাবী, ‘‘দিল্লিতে ‘অপারেশন লোটাস’ ব্যর্থ হয়েছে। আর এক জন বিধায়ককেও বিজেপি নিজেদের শিবিরে নিতে পারেননি।’’ অরবিন্দ কেজরীবালের সঙ্গে দলের বিধায়করা রয়েছেন। এটা প্রমাণ করতেই বিধানসভায় আস্থাভোটের ডাক দেন।  

- Sponsored -

- Sponsored -

আস্থাভোটের প্রস্তাব পাশ হওয়ার পর বিজেপিকে নিশানা করে অরবিন্দ কেজরীবাল বলেছিলেন, ‘‘ওরা (বিজেপি) দিল্লিতে এক জন আপ বিধায়ককে কিনতেও ব্যর্থ হয়েছে। আমাদের ৬২ জন বিধায়ক রয়েছে। তাদের মধ্যে দু’জন দেশের বাইরে ও এক জন জেলে রয়েছেন।’’

এই পরিস্থতিতে অরবিন্দ কেজরীবালের মন্ত্রী দাবী করেন যে, ‘‘বিজেপি আপ সরকারকে ক্ষমতাচ্যুত করতে চাইছে। তাঁকে বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছে। এদিকে আমার কাছে বিজেপির বার্তা এসেছে আপ ভেঙে বিজেপিতে যোগ দিন, সিবিআই-ইডির সব মামলা বন্ধ করে দেওয়া হবে।

বিজেপিকে আমার জবাব— আমি মহারানা প্রতাপের বংশধর, আমি রাজপুত। মাথা কেটে ফেলব কিন্তু দুর্নীতিবাজ, ষড়যন্ত্রকারীদের সামনে মাথা নত করব না। আমার বিরুদ্ধে সব মামলা মিথ্যা, যা খুশি করতে পারেন।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored