Indian Prime Time
True News only ....

আবগারি দপ্তরের নয়া সিদ্ধান্তে দারুণ খুশী সুরাপ্রেমীরা

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ পুজোর মুখে রাজ্যে আপাতত বিলিতি মদের দাম বাড়ছে না। দাম বাড়ানোর সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখা হয়েছে। এই সিদ্ধান্ত সুরাপ্রেমীদের কাছে দারুণ সুখবর।

প্রসঙ্গত, গত বছর রাজ্যে বিলিতি মদের দাম অনেকটাই কমেছিল। ২০২১ সালের ১৬ ই নভেম্বর থেকে ভারতে তৈরী বিলিতি মদের দাম কমানো হয়েছিল। আর ১৫ ই সেপ্টেম্বর থেকে সেই দাম বাড়ানো হতে পারে বলেই খবর পাওয়া গিয়েছিল। অনেক দিন থেকেই মদ উৎপাদনকারীরা দাম বাড়ানোর কথা বলছিলেন। কিন্তু আবগারি দপ্তর বাজার পড়ে যাওয়ার সম্ভাবনায় অনুমতি দেয়নি।

- Sponsored -

- Sponsored -

কিন্তু এবার রাজ্যের সব উৎপাদনকারীকেই তাদের নিজস্ব ব্র্যান্ডের উৎপাদনমূল্য কতটা বাড়বে, তা জানাতে বলা হয়েছিল। যার ভিত্তিতেই নতুন দাম ঠিক করা হবে বলে জানা গিয়েছে। পাশাপাশি গত বছর নভেম্বর মাসের আগে যত দাম ছিল এবার তার চেয়ে কম দাম রাখা হবে।

তবে আচমকা দাম বাড়ালে বিক্রি কমে যেতে পারে এই আশঙ্কাতেই আপাতত দাম বৃদ্ধির বিষয়টি স্থগিত রাখা হচ্ছে বলে মনে করা হয়েছে। আবগারি দপ্তরের এক কর্তার কথায়, ‘‘এখনো বহু দোকানেই বর্তমান দামের মদের স্টক রয়েছে। সেটা শেষ না হওয়া অবধি আপাতত দাম বাড়ানোর সিদ্ধান্ত স্থগিত রাখা হয়েছে। পুজো শেষ হয়ে গেলে সামনের মাসের মাঝামাঝি সময় দাম বৃদ্ধির সিদ্ধান্ত কার্যকর করা হতে পারে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored