Indian Prime Time
True News only ....

আচমকা দ্রুত গতির গাড়ি এসে পিষে দিল কয়েকজন বর‍যাত্রীকে

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরাখণ্ডঃ ব্যান্ড ও গান বাজিয়ে বরযাত্রী রাস্তার ধার ধরে নাচতে নাচতে এগোচ্ছিল। কিন্তু আচমকাই একটি স্করপিয়ো গাড়ি পিছন থেকে এসে তাদের উপর দিয়ে দ্রুতগতিতে চলে যায়। এতে বেশ কয়েক জন ওই গাড়ির তলায় চাপা পড়ে যান। উত্তরাখণ্ডের হরিদ্বারের বহাদরাবাদ থানা এলাকায় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে।

সূত্রের ভিত্তিতে জানা গিয়েছে, এই ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। আর ৩১ জন আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েক জন গুরুতর ভাবে আহত হয়েছেন। এদিকে গাড়ির চালক পালানোর চেষ্টা করলেও প্রত্যক্ষদর্শীরা চালককে ধরে ফেলে বেধড়ক মারধর করেন। এছাড়া সে মদ্যপ অবস্থায় থাকার অভিযোগও ওঠে। পুলিশ এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে চালককে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন।

- Sponsored -

- Sponsored -

দুর্ঘটনা প্রসঙ্গে গাড়ির চালক দাবী করেন, “রাস্তায় বরযাত্রী দেখে গাড়ির গতি কমানোর চেষ্টা করলে ভুলবশত ব্রেকের জায়গায় অ্যাক্সেলেটরে পা পড়ে যাওয়ায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বরযাত্রীর ভিড়ে ঢুকে পড়ে।” অন্যদিকে ওই চালকের মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। এর জেরে ওই চালক মদ্যপ অবস্থায় ছিলেন কি না তা ময়নাতদন্তের রিপোর্টে স্পষ্ট ভাবে জানা যাবে। আর তার ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored