Indian Prime Time
True News only ....

ন্যায্য ফিজের দাবীতে কলেজ চত্বরে বিক্ষোভ পড়ুয়াদের

- sponsored -

- sponsored -

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ করোনা মহামারীর কারণে গত দু’বছর ধরে জনজীবন বিপন্ন। মানুষের হাতে পর্যাপ্ত পরিমাণ টাকা নেই। রোজগারও বন্ধ হয়েছে। অর্থের অভাবে মানুষ আত্মহত্যা করছে। স্কুল-কলেজ বন্ধ। অনলাইনে ক্লাস চলছে। পরীক্ষাও শিকেয় উঠেছে। পরীক্ষা না দিয়েও সবাইকে গড়পড়তা পাশ করিয়ে দেওয়া হচ্ছে। এই রকম পরিস্থিতিতেও এখনো রাজ্যের প্রতিটা স্কুল-কলেজের ফিসের টাকা ঊর্ধ্বমুখী। সেক্ষেত্রে নদীয়ার আসাননগর মদনমোহন তর্কালঙ্কার কলেজও পিছিয়ে নেই।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ছাত্র-ছাত্রীদের অভিযোগ, “করোনা আবহে কলেজ বন্ধ। তারা ইলেকট্রিক, ওয়াইফাই কানেকশন কোনোটাই ব্যবহার করছে না। কিন্তু তবুও কলেজ কর্তৃপক্ষের তরফ থেকে ফিস কমানোর ব্যাপারে কোনো হেলদোল নেই”।

বৃহস্পতিবার সকালে আসাননগর কলেজের ছাত্রছাত্রীরা করোনা আবহে বৈধ ফিসের ন্যায্য দাবীতে বিক্ষোভ দেখাতে থাকেন। তাদের আরো অভিযোগ যে, “করোনা পরিস্থিতিতে মানুষের কাছে পয়সা নেই। এখানে যেসব ছাত্র-ছাত্রীরা পড়াশোনা করতে আসে তারা কেউই বড়োলোকের ছেলে মেয়ে নয়। তাদের প্রত্যেকের পরিবারই চাষাবাদ বা কায়িক পরিশ্রমের সঙ্গে জড়িত। সে ক্ষেত্রে যদি কলেজ কর্তৃপক্ষ এই বর্ধিত ফিসের দাবীতে অনড় থাকে তাহলে তাদের কলেজে পড়াশোনা করা সম্ভব নয়”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored