Indian Prime Time
True News only ....

ভুতনি চরে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে আসেন রাজ্যের সেচ প্রতিমন্ত্রী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ মালদার ভুতনি চরে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করতে রাজ্যের সেচ প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন আসেন।

উল্লেখ্য, মানিকচক ব্লকের ভুতনি চরে সুখসেনা ঘাট এলাকায় ৫৫০ মিটার জুড়ে ৬ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে বালির বস্তার মাধ্যমে গঙ্গা নদীতে ভাঙ্গন রোধের কাজ শুরু হয়েছে।

স্থানীয়রা কয়েকদিন আগেই অভিযোগ করেছিল, বালির বস্তা দিয়ে যে কাজ হচ্ছে তা অত্যন্ত নিম্নমানের। কাজের দুর্নীতি হচ্ছে এই খবর সংবাদ মাধ্যমে পরিবেশন করার পরে প্রশাসন নড়েচড়ে বসে।

অভিযোগ পেয়ে ভাঙ্গন রোধের কাজের মান খতিয়ে দেখতে রাজ্যের সেচ প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিন ও মানিকচক পঞ্চায়েত সমিতির সভাপতি কবিতা মন্ডল, জেলা পরিষদ সদস্য সাবিনা ইয়াসমিন, ভুতনি থানার ওসি কুনাল দাস সহ প্রশাসনের আধিকারিকরা এলাকা পরিদর্শন করার জন্য আসেন।

- Sponsored -

- Sponsored -

এদিন সেচ প্রতিমন্ত্রী সাবিনা ইয়াসমিনকে কাছে পেয়ে এলাকার সাধারণ মানুষজন বিভিন্ন রকম অভাব অভিযোগ তুলে ধরেন। সাধারণ মানুষ জানান যে, “ভাঙন রোধের কাজ হচ্ছে তা অত্যন্ত নিম্নমানের। ঠিকাদার সংস্থা কিছু প্রভাবশালী ব্যক্তির মদতে কাজে দুর্নীতি করে যাচ্ছে। পাশাপাশি যে সমস্ত শ্রমিক ভাঙ্গন রোধের কাজ করছে তাদেরকেও ঠিকাদার সংস্থা ঠিকঠাক টাকা দিচ্ছে না। কর্মীরা ঠিকাদার সংস্থাকে কিছু বললে ঠিকাদার সংস্থা দুষ্কৃতীদের দিয়ে ভয় দেখাচ্ছে”।

সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনে সাবিনা ইয়াসমিন প্রশাসনের কর্তাদের দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন। এর সাথে সাথে নদী ভাঙ্গনের কাজের মান যাতে সঠিক হয় তা যেন প্রশাসনের কর্তারা নজর রাখেন সেই নির্দেশ দেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored