Indian Prime Time
True News only ....

সোনুর বিরুদ্ধে বেআইনী কাজের অভিযোগ দায়ের হলো

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ একদিকে অভিনেতা অপরদিকে সমাজসেবী হিসেবে সোনু সুদ বরাবরই পরিচিত। তবে এবার সোনু সুদের বিরুদ্ধে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন জুহুর এ বি নায়ার রোডের অবস্থিত শক্তিসাগর নামে একটি ছ’তলা আবাসনকে হোটেলে পরিণত করার অভিযোগ তুলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করল। 

করোনা পরিস্থিতিতে তিনি দেশের বিভিন্ন প্রান্ত থেকে পরিযায়ী শ্রমিক, আটকে পড়া ছাত্র-ছাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষকে নিজেদের বাড়িতে পৌঁছে দিয়েছেন। এমনকি যাতায়াতের জন্য বাস, ট্রেন এমনকি চার্টার্ড বিমানের ব্যবস্থাও করেছেন। আর জুহুতে একটি ছ’তলা আবাসনকে স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদের কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ছেড়ে দিয়েছিলেন। কিন্তু বর্তমানে এই আবাসন নিয়েই বিতর্ক দেখা দিয়েছে।

ই অভিযোগ দায়ের করার পরে মুম্বই পুলিশ ঘটনাটি পুরোপুরি খতিয়ে দেখার ব্যবস্থা করছেন। তবে এই বিষয়ে সোনু জানান, “বিএমসির কাছ থেকে যা কিছু পরিবর্তন হয়েছে তার জন্য অনুমোদন নেওয়া হয়েছিল। এই অনুমোদনটি মহারাষ্ট্র কোস্টাল জোন ম্যানেজমেন্ট কর্তৃপক্ষের হতে হবে। কোভিড -১৯ এর কারণে এই অনুমোদনের সন্ধান পাওয়া যায়নি। আমাদের পক্ষ থেকে কোনও অনিয়ম হয়নি। আমি সর্বদা আইন অনুসরণ করেছি। কোভিড -১৯-এর সময় হোটেলটি করোনার ওয়ারিয়র্সের জন্য তৈরি করা হয়েছিল। যদি অনুমতি না দেওয়া হয়, তবে আবার আমি এটিকে একটি আবাস হিসাবে তৈরি করব। আমি বিএমসির বিরুদ্ধে বোম্বাই হাইকোর্টে আবেদন করব”। 

তবে এই প্রসঙ্গে বিজেপি শিবসেনার বিরুদ্ধেই অভিযোগ এনেছে যে তারা ইচ্ছাকৃত ভাবে সোনুকে ফাঁসাতে চাইছে আর সেই কারণেই শিবসেনা বিএমসি-কে দিয়ে এই ধরনের অভিযোগ করাচ্ছে।

- Sponsored -

- Sponsored -

বিজেপি নেতা রাম কদম টুইট করে বলেছেন, “এটা শিবসেনার এক রাজনৈতিক চাল। সমাজসেবী ও অভিনেতা সোনু সুদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা রাজনৈতিক প্রভাবে করা হয়েছে। একইভাবে মহারাষ্ট্র সরকার কঙ্গনা রানাওয়াতের উপরে হামলা করেছে। সোনু সুদের কাজের সবসময় বিরোধীতা করেছে শিবসেনা। আর কতো লোকের আওয়াজ দমন করার চেষ্টা করবেন আপনারা?”

অপরদিকে শিবসেনার এক নেতা অভিযোগ করেছেন, “বিজেপির হয়ে কাজ করছেন সোনু”।

এই ঘটনার পরে সোনু মাতোশ্রীতে গিয়ে উদ্ধব ঠাকরে ও আদিত্য ঠাকরের সঙ্গে দেখা করেন। এবং জানিয়েছেন “তাঁর সব কাজে তাঁকে রাজ্যের সরকার ও কেন্দ্রীয় সরকার সবাই খুব সাহায্য করেছেন”। 

তবুও তাঁর এই ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট চিন্তিত তাঁর ভক্তরা।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored