Indian Prime Time
True News only ....

পরিত্যক্ত বাড়ির ছাদ থেকে উদ্ধার নরকঙ্কাল

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ এবার খাস কলকাতার স্ট্র্যান্ড রোডের পরিত্যক্ত বাড়ির ছাদ থেকে নরকঙ্কাল উদ্ধারের ঘটনায় হতভম্ভ গোটা এলাকাবাসী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই পরিত্যক্ত বাড়িতে পাঁচিল তৈরীর কাজ চলছিল। নির্মাণকর্মীরা কাজ করার সময় পাশের পরিত্যক্ত বাড়ির ছাদে বেশ কিছু হাড়গোড় ছড়িয়ে থাকতে দেখেন। এরপর তারাই পুলিশের কাছে খবর দেন। তারপর উত্তর বন্দর থানার পুলিশ এসে হাড়গোড়গুলি উদ্ধার করে। এছাড়া এই হাড়গোড়গুলি মানুষের কিনা নিশ্চিত করতে হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কিন্তু পরিত্যক্ত বাড়িতে এই হাড়গোড়গুলি এলো কিভাবে তা নিয়ে নানা প্রশ্ন উঠছে।

সূত্রের খবর অনুযায়ী জানা যায়, স্ট্র্যান্ড রোডের বাড়িটিতে একটি গোডাউন ছিল। কয়েক বছর আগে সেথানে আগুন লাগে। তাছাড়া বাড়িটি এমনভাবেই নির্মিত যে ছাদে ওঠার কোনো সিঁড়ি অবধি নেই। এরপরেও সেই ছাদের ওপর একজন মানুষের কঙ্কাল পৌঁছে গেল কিভাবে তা নিয়ে বিভিন্ন রহস্য দানা বাঁধতে শুরু করেছে।

- Sponsored -

- Sponsored -

অবশ্য প্রাথমিকভাবে পুলিশের অনুমান, এই হাড়গোড়গুলি মানুষের হাড়গোড়। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার আগে কিছু বলা যাবে না।

যদিও মনে করা হচ্ছে রাতের অন্ধকারে এই সমস্ত এলাকায় দুষ্কৃতীরা নানাধরণের দুষ্কর্ম করে থাকে। তাই দুষ্কৃতীদের আড্ডা চলাকালীন দুষ্কৃতীরা কাউকে এই পরিত্যক্ত বাড়িতে খুন করেছিল কি না সেটা পুলিশের তরফ থেকে তদন্ত করে দেখা হচ্ছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored