Indian Prime Time
True News only ....

রং পরিবর্তন করছে মন্দিরের শিব লিঙ্গ

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ওয়েব ডেস্কঃ মাঝের মধ্যেই ভগবানের নানা অলৌকিক ক্ষমতার কথা শোনা যায়। তবে বর্তমানে বিজ্ঞানের যুগে দাঁড়িয়ে তা বিশ্বাসযোগ্য হয়ে ওঠে না। কারণ অনেক সময় দেখা যায় মানুষ তার নিজের উপার্জনের লক্ষ্যে অন্যকে ঠকিয়ে ব্যবসা শুরু করে ফেলেছে। কিন্তু পুরাণে মহাদেবের মহিমার কথা অনেক জায়গায় বর্ণিত রয়েছে।

আমাদের দেশের বিভিন্ন জায়গায় এমন অনেক দেব-দেবীর মন্দির রয়েছে যা কোনো না কোনো রহস্য বহন করে নিয়ে চলে। তার মধ্যে একটি হলো রাজস্থান এবং মধ্যপ্রদেশের সীমান্তে ঢোলপুর জেলায় অবস্থিত একটি শিব মন্দির।

স্থানীয় সূত্র অনুযায়ী জানা যায়, দিনের মধ্যে তিনবার এই মন্দিরের শিবলিঙ্গ রং পরিবর্তন করে। এই শিবলিঙ্গ সকালে লাল দুপুরে গেরুয়া ও রাতে কালো রঙের হয়ে যায়। এমনকি এই শিবলিঙ্গ মাটির অনেক গভীরে অবস্থিত। তবে এর গভীরতা সম্পর্কে কারোর কোনো ধারণা নেই। কিন্ত আগ্রহ বশত অনেকেই শিবলিঙ্গের উৎস জানতে মাটির ভেতরে খনন কার্য শুরু করে। তবে বহুবার এই কাজের চেষ্টা করেও প্রতিবারই তারা ব্যর্থ হয়েছিলেন।

তাই স্থানীয়রা মনে করেন, এই মন্দিরে দেবাদিদেব মহাদেবের কোনো না কোনো অলৌকিক মহিমা লুকিয়ে আছে। তবে বিজ্ঞানে বিশ্বাসী মানুষজন এই কথাকে পুরোপুরি অযৌক্তিক এবং মিথ্যে অপপ্রচার হিসেবে গণ্য করেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored