Indian Prime Time
True News only ....

বেধড়কভাবে পেটানো হচ্ছে শিব ভক্তদের

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ করোনা আবহেও এ যেন অবিশ্বাস্যকর দৃশ্য। গতকাল কলকাতার কেওড়াতলা শ্মশানের সামনে কাঁধে বাঁকধারী ধাবমান ভক্তের দলের অধিকাংশের মুখেই মাস্ক ছিল না। আবার কারোর কারোর মাস্ক থাকলেও তা থুতনিতে ঝুলছিল।

এরপরই ভূতনাথ মন্দিরের সামনে পুলিশকে শিবভক্তদের উপর লাঠি দিয়ে প্রহার করতে দেখা গেল। যা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। বঙ্গ বিজেপির সহ সভাপতি রিতেশ তিওয়ারি পুরো ভিডিওটি টুইট করে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে তালেবান শাসনের সঙ্গে তুলনা করেছেন।

বর্তমানে করোনার জেরে দীর্ঘদিন ধরে ভূতনাথ মন্দির বন্ধ আছে। কিন্তু শ্রাবণ মাস উপলক্ষে সোমবার এই ভূতনাথ মন্দিরেই দূরদূরান্তর থেকে আসা ভক্তদের প্রচুর ভিড় লক্ষ্য করা যায়। এই জমায়েতের কারণে পুলিশকে ভক্তদের উপর লাঠি বর্ষণ করতে দেখা যায়।

- Sponsored -

- Sponsored -

বঙ্গ বিজেপির সহ-সভাপতি রিতেশ তিওয়ারি টুইট করে ক্যাপশনে লিখেছেন, “এই ঘটনা নিতান্তই মর্মান্তিক ও বর্বরতার পরিচয় দেয়! কলকাতার পুলিশের ভূতনাথ মন্দিরের সামনে শিব ভক্তদের নির্মমভাবে পেটানোর ছবি এখন ভাইরাল। যা সত্যিই বেদনাদায়ক বলে মনে করা হয়েছে। সত্যি এই নিরীহ ভক্তরা কি এর যোগ্য?”।

পুলিশের এ হেন নির্মম আচরণকে বিরোধীদের পাশাপাশি অনেকেই প্রশাসনকে দায়ী করেছে। এমনকি ভাইরাল হওয়া  এই ভিডিওতে পুলিশের পাশাপাশি একজন যুবককে শিবভক্তদের উপর লাঠি দিয়ে বর্ষণ করতে দেখা যাচ্ছে। যা সত্যিই অত্যন্ত নিন্দাজনক।

 

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored