Indian Prime Time
True News only ....

প্রথম দফার ভোটে কোচবিহার জুড়ে চলছে বিক্ষিপ্ত অশান্তি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ আজ দেশজুড়ে প্রথম দফার নির্বাচন। পশ্চিমবঙ্গের কোচবিহার, জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে ভোটগ্রহণ চলছে। কিন্তু এরই মধ্যে কোচবিহারে বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া গেছে। এদিকে দিনহাটার তৃণমূল বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী উদয়ন গুহ এই ঘটনা প্রসঙ্গে বিজেপির বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ তুলেছেন। পাল্টা বিজেপিও অভিযোগ তুলেছে।

অভিযোগ ওঠে, “গতকাল রাতেরবেলা কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের চান্দামারিতে তৃণমূল দুষ্কৃতীরা বিজেপি নেতা লব সরকারকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। এছাড়া বাইক সহ টাকা-পয়সা ছিনতাই করে নেওয়া হয়।” এরপর আহত অবস্থায় লব সরকারকে জেলার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে, তৃণমূলের দাবী, “এদিন সকালবেলা বিজেপি তৃণমূলের বুথ এজেন্টদের বসতে বাধা দেয়। এমনকি মারধরও শুরু করে। এর জেরে তৃণমূলের ব্লক সভাপতি আহত হয়েছেন।” এদিন উদয়ন গুহ হাসপাতালে চিকিৎসাধীন ওই তৃণমূল নেতাকে দেখতে যান।

- Sponsored -

- Sponsored -

উদয়ন গুহ জানান, “বিজেপির নেতা অরণীকান্ত বর্মণ দু’জন কেন্দ্রীয় বাহিনী নিয়ে দিনহাটা ব্লক টু-তে পুলিশের স্টিকার লাগানো গাড়িতে ঘুরে বেড়াচ্ছেন৷” অন্যদিকে, কোচবিহারের একটি বুথে পর্যাপ্ত আলো না থাকায় ভোটারদের টর্চ নিয়ে ভোট দিতে হয়। পরে অবশ্য ইলেক্ট্রিশিয়ান এসে আলোর ব্যবস্থা করেন। শীতলকুচিতেও বিজেপির বিরুদ্ধে তৃণমূলের উপর আক্রমণের অভিযোগ উঠেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored