Indian Prime Time
True News only ....

নদী তীরবর্তী বাসিন্দাদের সরিয়ে দেওয়া হয়েছে নিরাপদ স্থানে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দ্বিজেন্দ্রপ্রসাদ মুখোপাধ্যায়ঃ বীরভূমঃ বীরভূমের দুবরাজপুর ব্লকের লোবা গ্রাম পঞ্চায়েত এলাকার অজয় নদী ও হিংলো নদীর মধ্যবর্তী জায়গায় দেবীপুর চরে বেশ কিছু পরিবার বসবাস করে। ঘূর্ণিঝড় যশ তাদের যেন কোনো ক্ষয়-ক্ষতি করতে না পারে সেই কারণে গতকাল বিকাল থেকে দুই নদীর তীরবর্তী এলাকা থেকে ওই পরিবারগুলিকে স্থানীয় বিদ্যালয়ে নিয়ে আসা হয়। তাদের বাড়িতে থাকা সমস্ত জরুরী জিনিস এবং কাগজপত্র সঙ্গে করে নিয়ে আসেন। সমস্ত কিছুই সরকারী ভাবে চলছে। স্থানীয় বিদ্যালয়ে থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

প্রত্যেকবারই আগাম ঝড় ও জলের সতর্ক বার্তা থাকলে তাদের নদীর তীরবর্তী স্থান থেকে সরিয়ে দেওয়া হয়। লোবা অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটি ওই পরিবারগুলির সাথে হাতে হাত লাগিয়ে জিনিসপত্র ও প্রয়োজনীয় কাগজপত্র সহ সমস্ত কিছুর কাজেই সাহায্য করে নিরাপদ স্থানে অর্থাৎ সরকার নির্ধারিত বিদ্যালয়ে দিয়ে আসে।

সদর মহকুমা শাসক এবং দুবরাজপুরের সমষ্টি উন্নয়ন আধিকারিক অনিরুদ্ধ রায় লোবা গ্রাম পঞ্চায়েত এলাকার দেবীপুর চর সহ পলাশডাঙ্গা চর পরিদর্শনে করেন। প্রসঙ্গত গতকাল থেকেই দুবরাজপুর ব্লক ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে দুবরাজপুর শহর সহ দশটা গ্রাম পঞ্চায়েত এলাকায় ঘূর্ণিঝড় যশ সম্পর্কে মানুষকে সচেতন করতে মাইকিং এর মাধ্যমে প্রচার করা হয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored