Indian Prime Time
True News only ....

পরাক্রম দিবস উপলক্ষ্যে সেজে উঠেছে রেড রোড

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ কলকাতার রেড রোডে দেশনায়ক নেতাজি সুভাষচন্দ্র বসুর 125 তম জন্মবার্ষিকীতে তাঁর মূর্তিতে মাল্যদান করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপির অন্যান্য সদস্যরাও।

দিলীপ ঘোষ জানালেন এই দিনটি পরাক্রম দিবস হিসেবে পালিত হচ্ছে ও তার জন্য তিনি সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি তিনি বলেছেন “আজ ১৩৫ কোটি মানুষের প্রেরণা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কলকাতায় আসছেন এবং সরকারী অনুষ্ঠানে তিনি অংশগ্রহণ করবেন। সারাদেশের মানুষ তাঁর বক্তৃতা শুনবেন যার মধ্যে আলাদা একটি স্ফূর্তি রয়েছে। এর পাশাপাশি তিনি তৃণমূল সরকারকে একহাত নিয়েছেন। এমনকি তিনি এও জানিয়েছেন যে তৃণমূল সরকার থেকে যেভাবে একটি করে এম পি বা এম এল এ চলে যাচ্ছে কয়েকদিন পর পার্টিটার কোনো অস্তিত্ব থাকবে কিনা তা নিয়ে তিনি যথেষ্ট সন্দেহ প্রকাশ করেছেন”।

এছাড়া আগামী ৩০ তারিখ যেদিন অমিত শাহ কলকাতায় আসবেন সেদিন কোনো চমক থাকতে পারে কারণ সেদিন কেউ বিজেপিতে যোগদান করতে পারে বলেও তিনি ইঙ্গিত দিয়েছেন। তাই তিনি জানিয়েছেন চমক প্রত্যেকদিনই থাকবে। তবে আসল চমক মে মাসে থাকবে। যেদিনকে রাজ্যের সরকারই বদলে যাবে।

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি রাজীব ব্যানার্জি প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানিয়ে দিয়েছেন, এখনো পর্যন্ত তাঁর সাথে ব্যক্তিগতভাবে রাজীব ব্যানার্জি বা বৈশালী ডালমিয়ার কোনো কথা হয়নি। কিন্তু পরে কথা হতেও পারে। তাছাড়া তাঁরাও যে বিজেপিতে অংশগ্রহণ করতে পারে এমনই ইঙ্গিত দিয়েছেন দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের পাশাপাশি আজ রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমও আজকের দিনকে কেন্দ্র করে তাঁর কিছু বক্তব্য রাখলেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored