Indian Prime Time
True News only ....

বছরের শুরুতেই নানা দাবীতে ধর্মঘটে নামতে চলেছেন রেশন ডিলাররা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ সকাল ১১টা থেকে ধর্মতলায় খাদ্য ভবনের সামনে অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলার্স ফেডারেশন ধর্নায় বসেন। তেমনই নতুন বছরের প্রথমেই অর্থাৎ ১লা জানুয়ারী থেকে অনির্দিষ্ট কালের জন্য রেশন ডিলাররা রেশন-আন্দোলনের পথে হাঁটতে চলেছেন। কেন্দ্র ও রাজ্য সরকারের একাধিক নীতির কারণে দেশ জুড়েই রেশন ডিলাররা আর্থিক অনটনে ভুগছেন।

জানা গিয়েছে, আগামী ১৬ ই জানুয়ারী মঙ্গলবার দিল্লির রামলীলা ময়দানে রেশন ডিলারদের সমাবেশও রয়েছে। কেন্দ্রীয় সরকার আলোচনায় বসার প্রস্তাব দিয়েছিল। কিন্তু রেশন ডিলার সংগঠন তাতে রাজি হয়নি। অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস শপস ওনারস ফেডারেশনের সাধারণ সম্পাদক বিশ্বম্ভর বসু জানান, “সার্ভার জনিত সমস্যা, নেটওয়ার্ক জনিত সমস্যা বা আঙুলের ছাপের অমিলের কারণে রেশন উপভোক্তাদের সমস্যা হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি খাদ্যশস্যের কুইন্টাল পিছু এক কিলো করে হ্যান্ডেলিং লস দিতে হবে। আর কোভিড পরবর্তী পরিস্থিতির জন্য রেশন দোকানদারদের ন্যূনতম পঞ্চাশ হাজার টাকা আয় নিশ্চিত করতে হবে।” অতএব আগামী বছরের প্রথম দিন থেকেই অল ইন্ডিয়া ফেয়ার প্রাইস ডিলার অ্যাসোসিয়েশন নানা দাবীতে লাগাতার রেশন ধর্মঘটে যেতে চলেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored