Indian Prime Time
True News only ....

নাম না করেই মোদীকে ‘অপয়া’ তকমা দিলেন রাহুল গান্ধী

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের হারের জন্য কংগ্রেস নেতা রাহুল গান্ধী স্টেডিয়ামে উপস্থিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দায়ী করলেন। রাজস্থানের জালোরে কংগ্রেসের নির্বাচনী প্রচারে গিয়ে কাউকে উল্লেখ না করেই জানান, ‘‘আচ্ছে ভলে হামারে লড়কে ওয়ার্ল্ড কাপ জিত যাতে, পর পনৌতি (একজন অপয়া) হারা দিয়া।’’

পাশাপাশি জাতগণনা ও অনগ্রসর শ্রেণীর (ওবিসি) প্রসঙ্গে নরেন্দ্র মোদীকে আক্রমণ করে বলেন, ‘‘ওবিসি সংখ্যায় বেশী কিন্তু কেন্দ্র তাদের উন্নয়ন নিয়ে মাথা না ঘামিয়ে তাদের কথা বলে আখের গুছিয়ে নেয়।’’ এর আগে মধ্যপ্রদেশে নির্বাচনী প্রচারে গিয়ে ‘মোদীর পকেটমারি’ নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন।

- Sponsored -

- Sponsored -

ইতিমধ্যেই বিজেপির শীর্ষ নেতৃত্ব বিষয়টি নিয়ে সরব হয়েছেন। আর নির্বাচন কমিশন রাহুল গান্ধীকে ওই সকল মন্তব্য করার জন্য নির্বাচনী আচরণ-বিধি ভঙ্গের অভিযোগ তুলে শো-কজ নোটিশ পাঠিয়েছে। গতকাল বিজেপি নেতা ওম পাঠক, রাধামোহন দাস আগরওয়াল সহ একটি প্রতিনিধি দল কমিশনের দপ্তরে গিয়ে রাহুলের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিল।

অন্যদিকে, মধ্যপ্রদেশে কংগ্রেসের সভায় প্রিয়াঙ্কা গান্ধী দাবী করেছিলেন, ‘‘নরেন্দ্র মোদী রাষ্ট্রায়ত্ত সংস্থা ‘ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেডকে’ (ভেল) তাঁর বন্ধুদের হাতে তুলে দিয়েছেন।’’ এর জেরে বিজেপি নেতৃত্ব প্রিয়াঙ্কা গান্ধীর এই মন্তব্যকে ‘মিথ্যা এবং ভিত্তিহীন’ বলে অভিযোগ করায় কমিশনের পক্ষ থেকে তাঁর কাছে কৈফিয়ত তলব করা হয়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored