Indian Prime Time
True News only ....

অনলাইন ক্লাস থেকে বাদ পড়ল ফি জমা না করা ছাত্রীরা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ কলকাতাঃ এবার বিদ্যালয়ের ফি না জমা করায় চরম সমস্যায় পড়তে হলো কলকাতার জি ডি বিড়লা গার্লস হাই স্কুলের পড়ুয়াদের। ফি জমা না করায় পরীক্ষার আগের দিন প্রায় ১০০০ জনের বেশি পড়ুয়াকে অনলাইন পরীক্ষা থেকে বাদ দিয়ে দিল বিদ্যালয়ের একজন শিক্ষিকা।

বিক্ষোভ চলাকালীন বিদ্যালয়ের অ্যাকাউন্ট অফিসার জানান যে, বকেয়া ফি মিটিয়ে দিলেই বিকল্প একটি দিন ধার্য করে ওই শিক্ষার্থীদের পরীক্ষা নেওয়া হবে।

- Sponsored -

- Sponsored -

এই ঘটনার প্রতিবাদে আজ বিদ্যালয়ের বেশ কিছু ভুক্তভোগী শিক্ষার্থীদের উপস্থিতিতে তাদের অভিভাবকগণ বিদ্যালয় চত্বরের সামনে বিক্ষোভ শুরু করেন।

অভিভাবকদের পক্ষ থেকে অভিযোগ করা হয় যে, আজ থেকে বিদ্যালয়ে চতুর্থ অ্যাসেসমেন্ট শুরু। কিন্তু গতকাল সন্ধ্যেবেলা কোনোরকম ইনফর্মেশন না করে নবম ও দ্বাদশ শ্রেণীর প্রায় ১০০০ জনের বেশি শিক্ষার্থীকে হোয়াটসঅ্যাপের ভার্চুয়াল গ্রুপ থেকে বাদ দিয়ে দেওয়া হয়।

কিন্তু অভিভাবকরা জানিয়েছেন, করোনা পরিস্থিতিতে গত অক্টোবর মাসে অভিভাবকরা বিদ্যালয়ের ফি সংক্রান্ত বিষয়ে হাইকোর্টের ডিভিশন বেঞ্চে আপিল করে। আদালতের নির্দেশ অনুযায়ী নন অ্যাকাডেমিক ফি ছাড়া তারা সব ফি মিটিয়ে দিয়েছেন। এমনকি অনেকে নন অ্যাকাডেমিক ফি সহ বিদ্যালয়ের বকেয়া সমস্ত ফি মিটিয়ে দেওয়ার পরও বিদ্যালয় কর্তৃপক্ষের এ হেন আচরণে হতভম্ভ অভিভাবকগণ।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored