Indian Prime Time
True News only ....

হোমের আড়ালে চলতে থাকা মাদক ব্যবসার কারবারিকে গ্রেপ্তার করলো পুলিশ

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ মেদিনীপুরের পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালের কাছে একটি বাড়ির দোতলায় নেশামুক্তি কেন্দ্রের আড়ালেই রমরমিয়ে মাদকের কারবার চলছিল। অবশেষে পুর শহরের দুই নম্বর ওয়ার্ডের কনকপুরের বাসিন্দা ৩০ বছর বয়সী আবু তালহা পাঁশকুড়ার থানার পুলিশের হাতে গ্রেপ্তার হলো। 

পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘ কয়েক বছর থেকে পাঁশকুড়ায় হেরোইনের মতো মাদকের কারবার বাড়ছিল। পুলিশ সেই ব্যবসা বন্ধ করতে তদন্তও শুরু করেছিল। তদন্তে নেমে জানা যায়, আবুর হোম ছিল আসলে মাদক কারবারের জায়গা। সেখানে মাদকগ্রস্ত ও সমাজ বিরোধীদের আখড়া ছিল।

বহু দুষ্কৃতী পুলিশের হাত থেকে বাঁচতে ওই হোমে লুকিয়ে থাকত। তাদের কাছ থেকে মাসে ২ হাজার থেকে ৩ হাজার টাকা ভাড়া নেওয়ার পাশাপাশি মাদক সরবরাহ করা হতো। আর বাড়িটি নেশামুক্তি কেন্দ্র হওয়ায় সেখানকার আবাসিকদের আচার-আচরণে কারোর কখনো সন্দেহও হত না।

- Sponsored -

- Sponsored -

ডিসেম্বর মাসেই পাঁশকুড়া থানার আইসি আশিস মজুমদারের নেতৃত্বে পুলিশ প্রথমবার ওই হোমে হানা দিয়ে হোম থেকে ৮ গ্রাম হেরোইন উদ্ধার করেছিল। আর দ্বিতীয়বার একজন দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছিল। যার বিরুদ্ধে আগেও একটি চুরির অভিযোগ ছিল।

শেষমেশ রবিবার পুলিশ গোপন সূত্র মারফত অভিযান চালিয়ে আবুকে পাঁশকুড়ার মেচগ্রাম এলাকা থেকে গ্রেপ্তার করে তমলুক আদালতে তোলা হলে বিচারক দু’দিনের পুলিশী হেফাজতের নির্দেশ দেন। ইতিমধ্যে পুলিশ এই মাদক চক্রের সাথে কোনো বড়ো চক্রের যোগসাজশ আছে কিনা তা জানতে তদন্ত চালাচ্ছে। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored