Indian Prime Time
True News only ....

দুই তৃণমূল নেতার বাড়িতে ইডি অভিযান চালাতেই বিক্ষোভ দেখান স্থানীয়দের একাংশ

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ রেশন দুর্নীতির মামলায় আজ সাতসকালেই ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) উত্তর চব্বিশ পরগণার তৃণমূল নেতা শঙ্কর আঢ্য ও শাহজাহান শেখের বাড়িতে হানা দিল। প্রথমে ইডির একটি দল বনগাঁ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্যের শ্বশুরবাড়ি শিমুলতলায় পৌঁছায়। পরে তার বাড়িতেও সাত জন আধিকারিক হানা দেন। শঙ্কর আঢ্যের স্ত্রীও পুরসভার চেয়ারম্যান ছিলেন।

একই সময়ে অন্য একটি দল সন্দেশখালির তৃণমূল নেতা শাহজাহান শেখের সরবেড়িয়ার বাড়ির কাছে পৌঁছে যায়। অনেকক্ষণ ডাকাডাকির পরেও কারোর সাড়া না পাওয়ায় ইডির আধিকারিকরা বাড়ির তালা ভাঙার চেষ্টা করেন। ওই সময় বেশ কয়েক জন স্থানীয় ঘটনাস্থলে পৌঁছে ইডি আধিকারিকদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

- Sponsored -

- Sponsored -

বিক্ষোভের মধ্যে অঙ্কুর, সোমনাথ দত্ত ও সহকারী ডিরেক্টর রাজকুমার রাম মাথা ফেটে আহত হন। এমনকি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধে হেনস্থার অভিযোগও তোলেন। অন্যদিকে স্থানীয়দের একাংশের বিরুদ্ধে কেন্দ্রীয় বাহিনীকে বাধা দেওয়ার অভিযোগও উঠেছে। ইডির দাবী, ‘‘শঙ্কর আঢ্য এবং শাহজাহান শেখ দু’জনেই প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের ঘনিষ্ঠ। আর রেশন দুর্নীতি মামলায় এই দুই জন তৃণমূল নেতার যোগ থাকলেও থাকতে পারে। 

তাই বিষয়টি খতিয়ে দেখতেই শঙ্কর আঢ্য ও শাহজাহান শেখের বাড়িতে হানা দেওয়া হয়েছে।’’ পাশাপাশি এদিন ইডি দক্ষিণ কলকাতার বিজয়গড়ে এক জন চ্যাটার্ড অ্যাকাউন্টটেন্টের বহুতলেও হানা দিয়েছে। কিন্তু এই তল্লাশি অভিযান কোন মামলায় তা এখনো অবধি জানা যায়নি। এছাড়া সিঁথির এক জন ব্যবসায়ীর বাড়িতেও তল্লাশি অভিযান শুরু হয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored