Indian Prime Time
True News only ....

ব্যাগের দোকানে বিধ্বংসী আগুনের জেরে আতঙ্কিত স্থানীয়রা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ হাওড়া ময়দান এলাকার একটি বহুতল শপিং মলের গ্রাউন্ড ফ্লোরে একটি ব্যাগের দোকানে পুজোর বাজার চলাকালীন আচমকা আগুন লাগার জেরে এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। চারিদিক কালো ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়। এই অগ্নিকাণ্ডে বিপুল টাকার ক্ষয়-ক্ষতির হয়েছে।

ওই ব্যাগের দোকানের আশপাশে আরো দোকান রয়েছে। তাই ঘিঞ্জি এলাকা হওয়ায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কাও তৈরী হয়েছে। ফলে আশেপাশের এলাকার সব দোকানপাট আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে। ব্যবসায়ীরা ক্ষয়-ক্ষতির আশঙ্কায় বেশ কয়েকটি দোকান থেকে মালপত্রও বার করে নিয়েছেন।

এই ঘটনার খবর পেয়ে প্রথমে দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। পরে একে একে দমকলের আটটি ইঞ্জিন এসে পৌঁছায়। একদিকে যেমন দমকলকর্মীরা আগুন নেভানোর কাজ চালাচ্ছেন। তেমনই স্থানীয় ব্যবসায়ীরাও এই কাজে হাত লাগিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

এই ঘটনায় আপাতত জিটি রোডে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। আর চিন্তামণি দে রোডেও যান চলাচল পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে। দ্রুত আগুন আয়ত্তে আনার চেষ্টা চালানো হচ্ছে যাতে পরিস্থিতি আরো বিপজ্জনক না হয়ে ওঠে।

কিন্তু আগুন কি কারণে লেগেছে তা এখনো স্পষ্ট ভাবে জানা যায়নি। তবে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে যে, ওই ব্যাগের দোকানে অনেক দাহ্য পদার্থ মজুত থাকায় এই অগ্নিকাণ্ড ঘটেছে। জেলার পুরসভার মুখ্য প্রশাসক সুজয় চক্রবর্তী সহ পুরসভার কমিশনার ধবল জৈনও ঘটনাস্থলে এসে পৌঁছান।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored