Indian Prime Time
True News only ....

ফোন করলেই বাড়িতে চলে আসবে অক্সিজেন বাস

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

রায়া দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ পুলিশ প্রশাসন করোনা মহামারীর প্রথম থেকেই ফ্রন্টলাইনে থেকে কাজ করছে। কখনো দুস্থদের মুখে খাবার তুলে দিচ্ছে আবার কখনো মাস্ক তুলে দিচ্ছে। কখনো বা সরকারের সতর্কতামূলক নির্দেশ কঠোর হাতে দমন করছেন। এবার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের উদ্যোগে করোনা আক্রান্ত রোগীর জন্য এমন একটি বাস চালু করা হলো যার মধ্যে অক্সিজেন কনসেনট্রেটর পরিষেবা থাকবে। টোল ফ্রি নম্বরে ফোন করলেই এই বাস বাড়িতে পৌঁছে যাবে।

সাধারণ মানুষের বাড়িতে বাড়িতে অক্সিজেন পরিষেবা পৌঁছে দিতে এই বাস চালু করা হয়েছে। যার মধ্যে দুটি অক্সিজেন কনসেনট্রেটরের ব্যবস্থা আছে। যে সমস্ত করোনা আক্রান্ত রোগীর অল্প অক্সিজেনের প্রয়োজন তারা এই ৯৮৭৪৪৪৭৯২৯ টোল ফ্রি নম্বরটিতে ফোন করলেই এই অক্সিজেন বাসটি পৌঁছে যাবে।

- Sponsored -

- Sponsored -

এই অক্সিজেন বাসের মাধ্যমে রোগীরা বাসের মধ্যে বসেও অক্সিজেন নিতে পারবেন। এছাড়া রোগী ও তার পরিবার চাইলে বাড়িতে বসেও অক্সিজেন নিতে পারবেন। এর জন্য কোনো অর্থ ব্যয় করতে হবে না। শুধু বাড়িতে বসে অক্সিজেন টানার জন্য একটি অক্সিজেন মাস্কের প্রয়োজন।

ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার মনোজ ভার্মা জানিয়েছেন, “আমরা এখন একটি বাসে দুটি কনসেনট্রেটর নিয়ে পরিষেবা দেওয়া শুরু করলাম। পরবর্তীকালে আমরা আরো একটি বাস চালু করব। এখনো আমাদের কাছে চারটি অক্সিজেন কনসেনট্রেটর আছে। প্রয়োজন হলে সবগুলোই অক্সিজেন কনসেনট্রেটর ব্যবহার করা হবে”।

পুলিশ প্রশাসনের এই উদ্যোগে যথেষ্ট খুশী এলাকাবাসী।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored