Indian Prime Time
True News only ....

ফের গ্যাস সহ জ্বালানীর মূল্য বৃদ্ধিতে নাজেহাল সাধারণ মানুষ

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ ফের মধ্যবিত্তের কপালে চিন্তার ভাঁজ। এবার ঘরোয়া রান্নার গ্যাসের (১৪ কেজি) দাম ৫০ টাকা বেড়ে ৯৭৬ টাকা হলো। আর বানিজ্যিক রান্নার গ্যাসের (১৯ কেজি) দাম ৮ টাকা কমে ২০৮৭ টাকা হলো।

এর পাশাপাশি ২ রা নভেম্বরের পর এই প্রথম পেট্রোল-ডিজেলের দাম প্রতি লিটার ৮৩ পয়সা বৃদ্ধি পেয়েছে। বর্তমানে কলকাতায় পেট্রোলের নয়া দাম হল ১০৫ টাকা ৫১ পয়সা ও ডিজেলের নয়া দাম ৯০ টাকা ৬২ পয়সায় এসে দাঁড়িয়েছে।

- Sponsored -

- Sponsored -

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ গ্যাস এবং জ্বালানীর এই দাম বৃদ্ধির বিরোধীতা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করে জানান, “এটা প্রত্যাশিত ছিল। এরা এটাই করত। এরা এই রাজ্যগুলোর জন্য অপেক্ষা করছিল। কেন্দ্রীয় সরকার জনবিরোধী নীতিতে চলছে। সমস্ত প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছে। তৃণমূল এর বিরুদ্ধে সংসদের ভিতরে-বাইরে, রাজপথে তীব্র প্রতিবাদ ও গণ আন্দোলন গড়ে তুলবে।”

পাল্টা বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, “অনভিপ্রেত এবং অপ্রত্যাশিত যে কেউ বলতে পারে। কিন্তু তৃণমূলের আচরণ কোনো দায়িত্বশীল রাজনৈতিক দলের মতো নয়। যখন এটা বিলগ্নিকরণ হয়েছিল তখন মমতা বন্দ্যোপাধ্যায় এর শরিক ছিলেন। কেন্দ্রীয় সরকার প্রতিকূল পরিস্থিতির মধ্যে লড়াই করছে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored