Indian Prime Time
True News only ....

এক দল কুকুরের হামলায় প্রাণ হারায় ১ শিশু

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ লখনউঃ গতকাল উত্তরপ্রদেশের লখনউয়ের ঠাকুরগঞ্জের মুসাহিবগঞ্জ এলাকায় বোনকে বাঁচাতে গিয়ে কুকুরের হামলায় মৃত্যু হলো দাদার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল সন্ধ্যাবেলা ৮ বছর বয়সী মহম্মদ হায়দার বাড়ির বাইরে রাস্তার উপর ৫ বছর বয়সী বোন জন্নতকে নিয়ে খেলছিল। এর মধ্যে আচমকা প্রায় বাইশ-তেইশটির একটি দল কুকুরের দল জন্নত ও হায়দারকে ঘিরে হামলা চালায়।

এরপর দুই ভাই-বোনের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে দেখেন জন্নত এবং হায়দার দু’জনেই কুকুরের হামলায় গুরুতর আহত হয়েছে। তারপর জন্নত ও হায়দারকে উদ্ধার করে স্থানীয় কেজিএমইউ ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা হায়দারকে মৃত বলে ঘোষণা করেন। আর জন্নত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

- Sponsored -

- Sponsored -

এই ঘটনার পরেই পরিবার সহ এলাকার বাসিন্দারা অভিযোগ তোলেন যে, “মাঝের মধ্যেই পথ কুকুরদের হামলার মুখে পড়তে হয়। এলাকায় পথ কুকুরদের দৌরাত্ম্য নিয়ে পুরনিগমে একাধিক বার অভিযোগ জানানো সত্ত্বেও কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

এর পাশাপাশি হায়দারের পরিবারের তরফ থেকে পুরনিগমের ছ’নম্বর জোনের আধিকারিকদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলে ঠাকুরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored