Indian Prime Time
True News only ....

আবারও মধ্য রাতে পর পর এলাকায় চলল গুলি

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ আগামী ৩০ শে অক্টোবর রাজ্যের ৪টি বিধানসভা কেন্দ্রে রয়েছে উপনির্বাচন। সেই চারটি কেন্দ্রের মধ্যে রয়েছে উত্তর ২৪ পরগনা জেলার খড়দহ বিধানসভা কেন্দ্রও। সেই খড়দহ থেকে ঢিল ছোঁড়া দূরে থাকা ভাটপাড়া, যা অর্জুন সিংয়ের খাস তালুক হিসাবেই পরিচিত, সেখানেই রাতের আঁধারে চললো গুলি। জখম হলেন ২জন।

স্বাভাবিক ভাবেই এই ঘটনাকে ঘিরেই এখন রাজনীতির আঁচ চড়ছে শহরতলীর রাজনীতিতে। সোমবার রাতে ভাটপাড়ার নেতাজি মোড়ের একটি ফাস্ট ফুডের দোকানে দাঁড়িয়ে এলাকার দু’জন যুবক খাবার খাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় একদল দুষ্কৃতী বাইকে করে গিয়ে ওই দুই যুবকের ওপর অতর্কিত হামলা চালায়।

পিস্তলের বাট দিয়ে তাঁদের মাথায় আঘাত করে। মারধরও করা হয়। এরপর শূন্যে দু’ রাউন্ড গুলি চালিয়ে এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্তরা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। কী কারণে এই হামলা তা এখনও জানা যায়নি বলেই খবর। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

- Sponsored -

- Sponsored -

অর্জুন সিংয়ের গড় হিসাবে সুপরিচিত ভাটপাড়ায় দুষ্কৃতীদের দাপট নতুন কোনও ঘটনা নয়। দুষ্কৃতীদের তাণ্ডবে মাঝেমধ্যেই উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। সোমবার রাতের ঘটনায় তাই উত্তেজনা ছড়ালেও এলাকার মানুষ বিন্দুমাত্র অবাক হননি। ঘটনার জেরে গুলির শব্দে ছুটে আসেন স্থানীয়রা।

তবে ততক্ষণে এলাকা ছেড়ে পালিয়েছে অভিযুক্তরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কথা বলেন আক্রান্তদের সঙ্গে। আহতরা জানিয়েছেন, কী কারণে তাদের ওপর হামলা হয়েছে সেটা তাঁরা জানেন না। পুরনো শত্রুতা নাকি অন্য কোনও কারণ রয়েছে এই হামলার নেপথ্যে, তা জানার চেষ্টা করছে পুলিশ। তবে খড়দহের উপনির্বাচনের প্রাক্কালে এই ঘটনা নিঃসন্দেহে এলাকায় উত্তাপ আরও বাড়িয়ে দিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored