Indian Prime Time
True News only ....

ফের দেশ জুড়ে উদ্বেগ বাড়াচ্ছে ওমিক্রন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ দেশে করোনা সংক্রমণের পাশাপাশি করোনা রোগীদের মৃত্যুর হারও বাড়ছে। গত ২৪ ঘণ্টায় দেশে প্রায় আট হাজার জন করোনা সংক্রমিত হয়েছেন। আর আটটি রাজ্যে মোট এগারো জনের মৃত্যু হয়েছে। এদিকে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, করোনা রোগীদের অনেকেরই নমুনা পরীক্ষা করে ওমিক্রন উপরূপের সন্ধান পাওয়া গিয়েছে।

এদিনের স্বাস্থ্যমন্ত্রকের তথ্যে জানা যাচ্ছে, গত ২৪ ঘণ্টায় দেশে ৭৮৩০ জন করোনা সংক্রমিত হয়েছেন। যা ২২৩ দিনে সর্বোচ্চ দৈনিক সংক্রমণের সংখ্যা। এর আগে গত ১ লা সেপ্টেম্বর দেশে ৭৪৯৬ জন করোনা সংক্রমিত হয়েছিলেন। এই অবধি দেশে মোট করোনা রোগীর সংখ্যা ৪০ হাজার ২১৫ জন।

- Sponsored -

- Sponsored -

এবারও কেরলে সবচেয়ে বেশী মানুষ করোনা সংক্রমিত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় এখানে ১৮৮১ জন করোনা সংক্রমিত হয়েছেন। এরপর দিল্লিতে ৯৮০ জন করোনা সংক্রমিত হয়েছেন। মহারাষ্ট্রে ৯১৯ জন করোনা সংক্রমিত হয়েছেন। আর পশ্চিমবঙ্গে ৫৯ জন করোনা সংক্রমিত আক্রান্ত হয়েছেন।

এছাড়া দিল্লি, পাঞ্জাব ও হিমাচলপ্রদেশে দুই জন করে এবং গুজরাত, মহারাষ্ট্র, হরিয়ানা, তামিলনাড়ু ও উত্তরপ্রদেশে এক জন করে করোনা রোগীর মৃত্যু হয়েছে। কিন্তু এই মুহূর্তে তেরোটি রাজ্যে এবং কেন্দ্রশাসিত অঞ্চলে ২৩৪ জন রোগীর নমুনায় ওমিক্রনের সন্ধান পাওয়া গিয়েছে। যা নতুন করে চিন্তা বাড়িয়ে তুলছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored