Indian Prime Time
True News only ....

সাংবাদিকদের প্রশ্নের উত্তর না দিতে পেরে বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেন নুসরত

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ সোমবার বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডা অভিনেত্রী তথা তৃণমূলের বসিরহাটের সাংসদ নুসরত জাহানের বিরুদ্ধে ফ্ল্যাট দুর্নীতির অভিযোগ এনেছিলেন। এরপর আজ নুসরত জাহান কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক ডাকেন। ২ টো ৩০ মিনিটে বৈঠক শুরু হওয়ার কথা থাকলেও তিনি দেরীতে আসায় ২৫ মিনিট পর বৈঠক শুরু হয়।

- Sponsored -

- Sponsored -

কিন্তু বৈঠকে দশ মিনিটের মধ্যে শুধুমাত্র নিজের কথা বলেন। আর সাংবাদিকদের সব প্রশ্ন এড়িয়ে ঠিক ৩টে ৫ মিনিটে নুসরত জাহান প্রেস ক্লাব ছেড়ে বেরিয়ে যান। সাংবাদিক বৈঠকে নুসরত জাহান জানান, ‘‘যে সংস্থার সাথে যুক্ত ছিলাম, তাদের থেকেই ১ কোটি ১৬ লক্ষ ৩০ হাজার ২৮৫ টাকার ঋণ নিয়ে বাড়ি কিনেছি।

২০১৭ সালের ৬ ই মে সুদ সহ ১ কোটি ৪০ লক্ষ ৭১ হাজার ৯৯৫ টাকা কোম্পানীকে ফেরত দিয়েছি। ব্যাংকের নথিও আছে। ৩০০ শতাংশ চ্যালেঞ্জ করতে পারি যে, আমি দুর্নীতিতে যুক্ত নই। আমি এক পয়সা নিলেও এখানে আসতাম না। গতকাল শুটিংয়ের জন্য গভীর রাতে বাড়ি ফিরেছি। তাই কথা বলতে পারিনি।’’

কিন্তু এই বক্তব্যের পরই সাংবাদিকরা জানতে চান, ‘‘ব্যাংক থেকে ঋণ না নিয়ে ওই সংস্থা থেকে ঋণ নিলেন কেন?’’ তবে এই প্রশ্ন শুনে নুসরত জাহান কোনো উত্তর না দিয়ে মেজাজ হারিয়ে সাংবাদিক বৈঠক ছেড়ে বেরিয়ে চলে যান।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored