Indian Prime Time
True News only ....

বন্ধ হতে চলেছে অসংখ্য ATM

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

ওয়েব ডেস্কঃ টেকনোলজি যতো উন্নত হচ্ছে বর্তমানে ATM জালিয়াতির ঘটনা ততোই বেড়ে চলেছে। যার ফলে সাধারণ মানুষ চরম ভোগান্তির শিকার হয়।

তাই ATM কার্ড জালিয়াতি আটকাতে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক নিজেদের গ্রাহকদের জন্য গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করল। পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের পক্ষ থেকে টুইটের মাধ্যমে জানানো হয়েছে যে, “আগামী ১ লা ফেব্রুয়ারী থেকে নন-ইএমভি ATM গুলো আর কাজ করবে না। যার ফলে গ্রাহকরা নন-ইএমভি ATM থেকে আর টাকা তুলতে পারবেন না”।

 Punjab National Bank

           @pnbindia

- Sponsored -

- Sponsored -

To protect our esteemed customers from fraudulent ATM activities, PNB will be restricting transactions(financial & non-financial) from Non-EMV ATM machines from 01.02.2021. Go Digital, Stay Safe! #TransactioKaroFearless #ATM

Image

বর্তমানে বেশিরভাগ ATM এমভি যুক্ত। অর্থাত্‍ টাকা তোলার সময় ATM কার্ড মেশিনে আটকে থাকবে। তবে অনেক জায়গাতেই পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের নন-ইএমভি ATM থাকায় সেগুলি বন্ধ হয়ে যাবে।

তবে সম্প্রতি YouGov ও মার্কিন সংস্থা এসিআই প্রায় ১০০০ জনের উপর একটি সমীক্ষা করেছিল তাতে দেখা গিয়েছে, ব্যাংক গ্রাহকরা ATM কার্ড জালিয়াতির থেকে ডিজিটাল পেমেন্টে জালিয়াতি নিয়েই বেশি চিন্তিত। যেখানে প্রতি ৩ জনের মধ্যে ১ জন ATM জালিয়াতি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। অপরদিকে ৫ জনের মধ্যে ১ জন কার্ড চুরি বা অনলাইনে জালিয়াতি হওয়ার কথা স্বীকার করেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored