Indian Prime Time
True News only ....

এবার বিজেপিতে যোগ দিলেন রচনার প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ চলতি লোকসভায় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় তৃণমূলের প্রার্থী হয়েছেন। তেমনই রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী তথা বিজেডির প্রাক্তন সাংসদ সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগ দিলেন। ওড়িয়া সিনেমার জনপ্রিয় এই নায়ক সিদ্ধান্ত মহাপাত্র বিজু জনতা দলের (বিজেডি) সদস্য ছিলেন।

প্রসঙ্গত, ২০০৯ সালে তিনি ওড়িশার ব্রহ্মপুর লোকসভা আসনে বিজেডির টিকিটে জয়লাভ করেছিলেন। ২০১৪ সালেও ওই আসন থেকেই জয়ী হয়েছিলেন। ২০০০ সাল থেকে ২০০৬ সাল অবধি সিদ্ধান্ত মহাপাত্র টানা রাজ্য সরকারের দেওয়া পুরস্কার পেয়েছেন। রচনা বন্দ্যোপাধ্যায়ও বাংলা ছবির পাশাপাশি ওড়িয়া ছবিতে অভিনয় করেছেন। সে সময় তাঁর সিদ্ধান্ত মহাপাত্রের সঙ্গে পরিচয়। আর জুটি বেঁধে বহু ছবিতে অভিনয়ও করেছিলেন। সাফল্যও পেয়েছিলেন। এমনকি বাস্তব জীবনে জুটি বেঁধে গোপনে বিয়ে করেছিলেন। তবে সিদ্ধান্ত মহাপাত্রের পরিবার রচনা বন্দ্যোপাধ্যায়কে মেনে না নেওয়ায় বিচ্ছেদও হয়ে যায়।

- Sponsored -

- Sponsored -

পরে ২০১৬ সালে রচনা বন্দ্যোপাধ্যায় প্রবাল বসুকে বিয়ে করেন। আবার বিচ্ছেদও হয়। এই দম্পতির একমাত্র ছেলে প্রণীল বসু। কিন্তু এবার লোকসভা নির্বাচনের আগে সিদ্ধান্ত মহাপাত্র বিজেপিতে যোগ দিলেন। বিজেপি সূত্রে খবর, আসন্ন লোকসভা নির্বাচনে তাঁকে প্রার্থী করা হতে পারে। গতকাল সিদ্ধান্ত মহাপাত্রের সাথে বিজেডির ছ’বারের সাংসদ ভর্তৃহরি মাহতাব বিজেপিতে যোগ দিয়েছেন। কটক থেকে ছ’বার সাংসদ হয়েছিলেন। ভর্তৃহরি মাহতাব নবীন পট্টনায়েকের জনতা দল ছেড়ে বিজেডি গড়ার সময় থেকেই সহযোগী ছিলেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored