Indian Prime Time
True News only ....

রাজ্যেও উদ্বেগ বাড়াচ্ছে কোভিড নিউ স্ট্রেন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিঠু রায়ঃ কলকাতাঃ পুনরায় শহরে করোনার নয়া স্ট্রেনের সন্ধান চার জনের শরীরে পাওয়া গেল।  গত ২০ শে ডিসেম্বর লন্ডন থেকে কলকাতায় আসা এক যুবকের দেহে প্রথম করোনার এই নতুন স্ট্রেনের প্রথম অস্তিত্ব মেলে। এরপর ওই যুবকের সূত্র ধরে বিমানের বাকি যাত্রীদের নমুনা পরীক্ষার ওপর জোর দেওয়া হয়। ওই যুবকের সংস্পর্শে আসা হুগলী, কলকাতা ও উত্তর চব্বিশ পরগনা নিয়ে মোট চারজন পুরুষ এবং দুইজন মহিলা বেলেঘাটা আইডিতে চিকিত্‍সাধীন ছিলেন।

এই ছয়জনের মধ্যে চারজনের দেহেই করোনার নতুন স্ট্রেন মিলেছন। এই চারজনের মধ্যে একজন মহিলা ও তিনজন পুরুষ ছিল। এদের সকলেরই নমুনা সংগ্রহ করে এন‌আইবিএমজি’তে পাঠানোর পর এই তথ্য উন্মোচিত হয়। এরা প্রত্যেকেই বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিত্‍সারত।

- Sponsored -

- Sponsored -

বেলেঘাটা আইডি হাসপাতাল সূত্রের ভিত্তিতে জানা যায়, এই ছয় জনের মধ্যে চার জনের দেহে করোনার নতুন স্ট্রেনের সংক্রমণ মিলেছে। আর বাকি দুজনের মধ্যে একজনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এবং আরেকজনের রিপোর্ট এখনো আসেনি। এমনকি একজন আক্রান্তদের মধ্যে একজন যুবকের অবস্থা খুবই আশঙ্কাজনক। তাকে অক্সিজেন সাপোর্ট দিতে হচ্ছে।

এই নিয়ে রাজ্যে করোনার নতুন স্ট্রেনে মোট আক্রান্ত হয়েছেন মোট ৫ জন।  তবে এই করোনার নতুন স্ট্রেন সংক্রমনের কথা এখনই স্বীকার করছে না রাজ্য স্বাস্থ্য দফতর। স্বাস্থ্যসচিব নারায়ণস্বরূপ নিগম জানিয়েছেন, “এমন কোনও রিপোর্ট আমাদের হাতে এখনও আসেনি”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored