Indian Prime Time
True News only ....

কংগ্রেস ও তৃণমূল কর্মীদের মধ্যে সংঘর্ষকে ঘিরে রণক্ষেত্র নেতাজি ইন্ডোর

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ ভোট গণনার মধ্যেই নেতাজি ইন্ডোরের বাইরে কংগ্রেস ও তৃণমূলের কর্মী-সমর্থকদের মধ্যে তুমুল সংঘর্ষ শুরু হয়। এই ধুন্ধুমার পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়।

জানা গেছে, নেতাজি ইন্ডোরের ভিতরে তৃণমূল প্রতিদ্বন্দ্বীর সাথে ৪৫ নম্বর ওয়ার্ডের বিদায়ী কংগ্রেস কাউন্সিলর সন্তোষ পাঠক জিততে চলেছেন। ঠিক সেই সময় বাইরে কংগ্রেসের কর্মী-সমর্থকদের সাথে তৃণমূলের সংঘর্ষ শুরু হলে পুলিশ দ্রুত কংগ্রেস সমর্থকদের কিছুটা দূরে সরিয়ে দেয়।

কিন্তু দুই পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতি এবং পতাকার লাঠি নিয়ে মারামারি করতে দেখা যায়। যদিও শেষ অবধি সন্তোষ পাঠক শক্তিপ্রসাদকে হারিয়ে ১,৯৫৬ ভোটে জয়ী হন।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত উল্লেখ্য যে, ভোটের দিনও ওই ওয়ার্ডে দফায় দফায় কংগ্রেস ও তৃণমূলের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছিল। এমনকি সন্তোষ পাঠক এবং তাঁর মুখ্য নির্বাচনী এজেন্ট তথা প্রদেশ যুব কংগ্রেসের প্রাক্তন সভাপতি অমিতাভ (কাল্টু) চক্রবর্তীর উপর হামলারও অভিযোগ উঠেছিল।

আজ প্রদেশ কংগ্রেসের তরফ থেকে জানানো হয়েছে, আগামীকাল বেলা ১১ টা থেকে বিকেল ৪ টের মধ্যে কংগ্রেস প্রার্থী ও কর্মী-সমর্থকদের ওপর তৃণমূলের হামলা, ভোট লুঠ সহ সন্ত্রাসের প্রতিবাদের জেরে রাজ্য জুড়ে বিক্ষোভ প্রদর্শন এবং কলকাতা পুলিশের ডিসির দপ্তরে স্মারকলিপি জমা দেওয়া হবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored