Indian Prime Time
True News only ....

‘মুখ্যমন্ত্রী গো ব্যাক’ পোস্টারে ছেয়ে গেছে নন্দীগ্রাম

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ গত ২০১৫ সালের ২১ শে ডিসেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শেষবারের মতো নন্দীগ্রামে জনসভা করেছিলেন। আজ পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামের তেখালিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার আগেই রাজ্য রাজনীতিতে ঘটল এক অকল্পনীয় ঘটনা। নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের আমদাবাদ ১ নম্বর অঞ্চল জুড়ে মুখ্যমন্ত্রীর সভার আগে তাঁর নামে চারিদিকে ‘গো ব্যাক’ শ্লোগানের পোস্টার লাগানো হলো। পোস্টার গুলিতে লেখা আছে ‘মমতা ব্যানার্জী গো ব্যাক’।

আজ নন্দীগ্রামে মুখ্যমন্ত্রীর সভাকে কেন্দ্র করেই শুভেন্দু অধিকারী জানিয়েছেন, “৫ বছর অন্তর উনি আসেন ভোটের বছরে”।

স্থানীয় সূত্রে জানা যায়, মুখ্যমন্ত্রী নন্দীগ্রামের জন্য রাজ্যে এসেছিলেন। উনি আসার পর নন্দীগ্রামের জন্য শিল্প কর্ম সংস্থান কিছু করেননি। পঞ্চায়েত ভোটে কেউ ভোট দিতে পারেনি। সেই জন্য নন্দীগ্রামের মানুষ দিদিকে চাইছে না দেখে তাই ‘গো ব্যাক’ পোস্টার পড়েছে। তাঁর এই পোস্টারকে ঘিরে গোটা নন্দীগ্রাম জুড়ে চাঞ্চল্য হড়িয়েছে।

- Sponsored -

- Sponsored -

কিন্তু তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছে, আগে যারা দাদার অনুগামী বলে পোস্টার ফেলত এই কাজ তাদেরই। তবে অবশ্য এই কারণে আজকের জনসভায় কোনো ক্ষতি হবে না। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে চেনে। তাঁর কাজের দ্বারা সকলে উপকৃত হয়। এতদিনে তারা রাজ্যের উন্নতি দেখেছে। কিছু পোস্টার তাঁর কিছু করতে পারবে না। এছাড়া আজকে জনসভায় প্রচুর মানুষের জনসমাগম হবে।

আজ মুখ্যমন্ত্রীর জনসভাকে ঘিরে এলাকা জুড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে। শাসক দলের উপস্থিতিতে পুলিশী তৎপরতায় পরে এই পোস্টারগুলি খুলে নেওয়া হয়।

আজ যখন একদিকে মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রামের সভা করবেন তখন অপরদিকে দক্ষিণ কলকাতায় শুভেন্দু অধিকারী মিছিল করবেন। তবে আজ গত ৫ বছর পর ফের নন্দীগ্রামের সভা থেকে মুখ্যমন্ত্রী নতুন কি বার্তা দেবেন এখন তার অপেক্ষায় গোটা রাজ্য।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored