Indian Prime Time
True News only ....

দুষ্কৃতীদের চক্রান্তে ঘুমন্ত অবস্থায় পুড়ে মৃত্যু হলো মা ও ছেলের

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমঃ গতকাল রাতে বীরভূমের বোলপুর থানা এলাকার রায়পুর সুপুর গ্রাম পঞ্চায়েতের নতুনগীত গ্রামে ঘুমন্ত অবস্থায় তিন জনকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ। আগুনে ঝলসে মৃত্যু হল মা ও পুত্রের। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন পিতা। এই নৃশংস ঘটনা আবার এই জেলার বগটুইকাণ্ডের কথা মনে করিয়ে দিয়েছে।

বৃহস্পতিবার রাতে খাওয়াদাওয়া করে এক তলা বাড়িতে জানলা খুলে ছোট ছেলে আয়ান শেখ (৪) কে নিয়ে ঘুমোচ্ছিলেন নতুনগীত গ্রামের বাসিন্দা বছর চল্লিশের শেখ তুতা। ঘরে ছিলেন স্ত্রী রুপা বিবি (৩০)-ও। অভিযোগ, কেউ বা কারা জানলা দিয়ে কেরোসিন তেল ছিটিয়ে ঘরে আগুন ধরিয়ে পালায়। রুম্পা বিবির চিৎকার-চেঁচামেচিতে দৌড়ে আসেন পাশের ঘরে শুয়ে থাকা তাঁর বড় ছেলে শেখ রাজ। চেঁচামেচি শুনে গ্রামের লোকজনও বাড়ির সামনে জড়ো হন। তত ক্ষণে তিন জনই আগুনে ঝলসে যান বলে গ্রামবাসীদের দাবি। কাঁদতে কাঁদতে বড় ছেলে রাজ বলেন, “চিৎকার শুনে রাত দেড়টা নাগাদ দৌড়ে এসে দেখি মা, আব্বা আগুনে ঝলসে গিয়ে ছটফট করছে। ঘরে কেরোসিনের গন্ধ ছিল। কিছুই করতে পারলাম না।”

- Sponsored -

- Sponsored -

অগ্নিদগ্ধ তিন জনকে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাঁদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। তার পরেই তাঁদেরকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে প্রথমে রুম্পা বিবির ছোট ছেলে আয়ানের মৃত্যু হয়। মৃত্যু হয় রুম্পারও। যদিও এখনও হাসপাতালে শুয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তুতা শেখ। এই ঘটনার খবর পেয়ে বৃহস্পতিবার গভীর রাতেই ঘটনাস্থলে যায় বোলপুর থানার পুলিশ। এই ঘটনা ঘিরে আতঙ্ক তৈরি হয়েছে গ্রামবাসীদের মধ্যেও। শুক্রবার সকালেও এলাকায় চাপা উত্তেজনা রয়েছে। অগ্নিকাণ্ডের নেপথ্যে খুনের চেষ্টা, না কি অন্য কোন চক্রান্ত, তা খতিয়ে দেখছে বোলপুর থানার পুলিশ।

দুষ্কৃতীদের চক্রান্তে ঘুমন্ত অবস্থায় পুড়ে মৃত্যু হলো মা ও ছেলের
Mother and son were burnt to death in their sleep due to the conspiracy of miscreant sbd q

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored