Indian Prime Time
True News only ....

ফাঁকা মাঠ থেকে উদ্ধার মা ও শিশুর ক্ষত-বিক্ষত দেহ

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ পুরুলিয়াঃ আজ পুরুলিয়ার মফস্‌সল থানার অন্তর্গত দুমদুমি গ্রামে ফাঁকা মাঠ থেকে উদ্ধার হলো ২৩ বছর বয়সী সরস্বতী মহালি নামে এক মহিলা ও তার শিশুকন্যার ক্ষত-বিক্ষত দেহ। পাশ থেকে একটি ব‍্যাগ এবং জলের বোতল উদ্ধার করা হয়। সরস্বতী পুরুলিয়া মফস্‌সল থানার অন্তর্গত বেলমা গ্রামের বাসিন্দা। 

জানা গিয়েছে, দুপুর নাগাদ পথচলতি মানুষ ফাঁকা মাঠে দু’টি মৃতদেহ পড়ে থাকতে দেখতে পান। এরপর তারা থানায় খবর দিলে পুলিশ এসে মৃতদেহগুলি উদ্ধার করে হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। অনেকের অনুমান, ফাঁকা মাঠে গরমে অসুস্থ হয়ে সরস্বতীর ও তার শিশুকন্যার মৃত্যু হয়েছে। কিন্তু সরস্বতীর মৃতদেহে কয়েকটি ক্ষতচিহ্ন নিয়ে রহস্য তৈরী হয়েছে।

- Sponsored -

- Sponsored -

পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয়েছে যে, ‘‘গত সোমবার বোনকে বাড়ি থেকে ওর স্বামী বুদ্ধেশ্বর মহালি নিয়ে গিয়েছিল। এরপর এদিন এই ভাবে বোন এবং ভাগ্নীর দেহ উদ্ধার হয়। মনে করা হচ্ছে যে বুদ্ধেশ্বরই ওদের মেরে ফেলেছে। অভিযুক্তের উপযুক্ত শাস্তির দাবী করা হয়েছে।’’ 

ইতিমধ্যে পুলিশ বুদ্ধেশ্বরবাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন। যদিও এই ঘটনার নেপথ্যে কি কারণ রয়েছে? এটি খুন না অন্য কোনো ঘটনা তা ভালোভাবে খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ময়নাতন্তের তথ্য আসলে পুরো বিষয়টি স্পষ্ট হবে। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored