Indian Prime Time
True News only ....

রাহুলের মন্তব্যের পাল্টা জবাব মোদির

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নয়া দিল্লিঃ প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বলেছিলেন “ভারতবর্ষে কোনো গণতন্ত্র নেই আর যারা প্রধানমন্ত্রীর বিরুদ্ধে দাঁড়িয়েছে তাদের জঙ্গি তকমা দেওয়া হয়েছে এমনকি আরএসএস প্রধান মোহন ভাগবত যদি মোদীর সমালোচনা করেন, তবে তাঁকেও সন্ত্রাসবাদী বলা হবে”। আর রাহুলের এই তোপকে উপেক্ষা করে রাহুলকেই পাল্টা আক্রমণ করলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেছেন, “দিল্লির কোনো মানুষ আমাকে গণতন্ত্র শেখাতে চাইছেন। তাঁরা সর্বদা আমাকে অপমান ও কটাক্ষ করেন। আমি তাদের দেখাতে চাই জম্মু ও কাশ্মীরের জেলা উন্নয়ন পরিষদের ভোট হল সেই গণতন্ত্রেরই একটি উদাহরণ। কিছু রাজনৈতিক শক্তি গণতন্ত্র নিয়ে ভাষণ দেয়, কিন্তু তাদের দ্বিচারিতা ও শূন্যগর্ভতা নজরে আসার মতো। পুদুচেরিতে যে দল শাসন করছে তাঁরা সুপ্রিম কোর্টের নির্দেশ সত্ত্বেও স্থানীয় ভোট করেননি। যেখানে কেন্দ্র শা্সিত অঞ্চল হওয়ার এক বছরের মধ্যে জম্মু ও কাশ্মীরে পঞ্চায়েত ভোট হল”।

- Sponsored -

- Sponsored -

এছাড়াও তিনি বলেছেন, “জম্মু ও কাশ্মীরে সাম্প্রতিক স্থানীয় সংস্থার ভোট গণতন্ত্রের শিকড়কে আরও মজবুত করেছে। তিনি ভোটারদেরও সাত দফার ভোটে অংশ নেওয়ার জন্য অভিনন্দন জানান”।

এদিন তিনি তাঁর বক্তব্যে তিনি কেন্দ্র শাসিত অঞ্চলটির সমস্ত বাসিন্দাদের স্বাস্থ্য বীমার জন্য আয়ুষ্মান ভারত প্রকল্পের সূচনা করেন। যার ফলে তাঁরা অনেকটাই উপকৃত হবেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored