Indian Prime Time
True News only ....

২১ শে জুলাইয়ের মঞ্চ থেকে অভিষেকের বার্তা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ শহিদ ফলকে শ্রদ্ধা জানিয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূলের শহিদ স্মরণের মঞ্চে উঠে আপামোর জনগণের উদ্দেশ্যে বার্তা দিলেন। বৃষ্টির মধ্যেই মঞ্চে উঠে প্রথমে উপস্থিত জনতাকে মুষ্টিবদ্ধ হাত উঁচু করে অভিবাদন জানালেন।

চলতি বছর সর্বভারতীয় স্তরে তৃণমূলের শহিদ সমাবেশ পালন করা হচ্ছে। তৎকালীন যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে প্রায় সাড়ে তিন লক্ষ ভোটের ব্যবধানে জয়ী হয়েছিলেন। তিনি রাজ্যের তরুণ প্রজন্মকে আরো বেশী করে তৃণমূলে নিয়ে আসার পরিকল্পনা শুরু করেছিলেন।

এই দু’বছরে তৃণমূলে যেমন বদল এসেছে তেমনই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদেও পরিবর্তন এসেছে। ২০১৯ সালে অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূলের যুব সভাপতি ছিলেন। এদিনের সমাবেশে তিনি জানান, “এই তৃণমূল গরম লোহা। এই দলে মীরজাফর নেই। এই দলকে যত আঘাত করবে ততই শক্ত হবে।

- Sponsored -

- Sponsored -

বাংলার টাকা বাংলা জোগাবে, দিল্লির কাছে হাত পাতবে না পশ্চিমবঙ্গ। প্রকল্প হলে শুধু বাংলার নামেই হবে। বাংলা আবাস যোজনা হবে। বাংলা সড়ক যোজনা হবে। তাতে যদি কেন্দ্র টাকা না দিতে চায় বাংলার সেই টাকা লাগবে না। বাংলা কেন্দ্রের ভরসায় ছিল না। থাকবেও না।

এছাড়া ঠিকাদারি করলে তৃণমূল করা যাবে না। আর দাদাদের জল বয়ে আনলে পঞ্চায়েত ভোটেও টিকিট মিলবে না। তাছাড়া পদ প্রাক্তন হতে পারে। কিন্তু দলের কর্মীরা প্রাক্তন হতে পারে না। আমি দলের কর্মী হয়েই থাকতে চাই”। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored