Indian Prime Time
True News only ....

টানা দু’দিন শিয়ালদহ মেন শাখায় বাতিল হচ্ছে বহু ট্রেন

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ শনিবার-রবিবার শিয়ালদহ মেন শাখায় বেশ কিছু আপ-ডাউন লোকাল ট্রেন বাতিল থাকবে। আজ পূর্ব রেলের মুখ্য জনসংয‌োগ আধিকারিকের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, আগামীকাল রাতেরবেলা ১০ টা থেকে রবিবার সকালবেলা ১০ টা অবধি নৈহাটি ও হালিশহর স্টেশনের মধ্যে তৃতীয় লাইনে রক্ষণাবেক্ষণ এবং মেরামতির কাজ চলার জেরে ট্রেন বাতিল করা হচ্ছে।

আগামীকাল রক্ষণাবেক্ষেণের কাজ চলার জন্য ৩১৯২৯ ও ৩১৯২৮ শিয়ালদহ-গেদে লোকাল, ৩১৮৪৩ এবং ৩১৮৩৮ শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল, ৩১৫৩৯ ও ৩১৫৪০ শিয়ালদহ-শান্তিপুর লোকাল, ৩১৬২৯, ৩১৬৩১, ৩১৬৩৪ এবং ৩১৬৩৬ শিয়ালদহ-রানাঘাট লোকাল সহ ৩১১৯২ কল্যাণী সীমান্ত-নৈহাটি লোকাল বাতিল করা হয়েছে।

আর রবিবার ৩১৯১৩ ও ৩১৯১৪ শিয়ালদহ-গেদে লোকাল, ৩১৮১১, ৩১৮১৫, ৩১৮১৭,৩১৪৭১ এবং ৩১৪১৮ শিয়ালদহ-নৈহাটি লোকাল, ৩১৮১২, ৩১৮১৬ ও ৩১৮১৮ শিয়ালদহ-কৃষ্ণনগর লোকাল, ৩১৬১১, ৩১৬১৫,৩১৬১৭, ৩১৬১৪, ৩১৬১৬ এবং ৩১৬২২ শিয়ালদহ-রানাঘাট লোকাল, ৩১৫১১, ৩১৫১৫, ৩১৫১২ ও ৩১৫১৮ শিয়ালদহ-শান্তিপুর লোকাল, ৩১৩১১, ৩১৩১৩, ৩১৩১৫, ৩১৩১৯, ৩১৩১৪, ৩১৩১৬, ৩১৩১৮ এবং ৩১৩২০ শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল, ৩১১৯১ নৈহাটি-কল্যাণী সীমান্ত লোকাল, ৩১৭১১ ও ৩১৭১২ রানাঘাট-নৈহাটি লোকাল বাতিল করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

কিছু ট্রেনের যাত্রাপথও সংক্ষিপ্ত করা হয়েছে। আগামীকাল ৩১৩৪১ শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল কল্যাণী সীমান্তের পরিবর্তে নৈহাটি স্টেশন অবধি যাবে। রবিবার ৩১৩১৭ শিয়ালদহ-কল্যাণী সীমান্ত লোকাল নৈহাটি স্টেশন থেকে ছাড়বে। ৩০১২৮ কল্যাণী সীমান্ত-মাঝেরহাট লোকালও নৈহাটি স্টেশন থেকে ছাড়বে। ৩১৩১২ কল্যাণী সীমান্ত লোকালও কল্যাণী সীমান্তের পরিবর্তে নৈহাটি স্টেশন থেকে ছাড়বে।

এছাড়া নৈহাটি এবং রানাঘাটের মধ্যে চলা মোট ১১১ টি লোকাল ট্রেনের মধ্যে ৪২ টি ট্রেন বাতিল করা হচ্ছে। রেলের তরফ থেকে জানানো হয়েছে যে, যোগাযোগ ব্যবস্থাকে আরো মসৃণ ও দ্রুতগামী করার লক্ষ্যেই এই মেরামতির কাজ শুরু করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored