Indian Prime Time
True News only ....

শ্রীরামে মমতা বন্দোপাধ্যায়ের ক্ষোভ সুপরিকল্পিত, বললেন লকেট

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

 

নিজস্ব সংবাদদাতা:কলকাতা: ভিক্টোরিয়ার ঘটনার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের উপরই দায় চাপালেন লকেট চট্টোপাধ্যায়। সোমবার কলকাতার হেস্টিংসে তিনি বলেন, ২৩ শে জানুয়ারির ঘটনা পুরো পূর্বপরিকল্পিত। মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারই এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত বলা যায়, ২৩ শে জানুয়ারী ভিক্টোরিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের আগে একদল যুবক জয় শ্রীরাম ধ্বনি তুলেছিলেন। আর এই ঘটনার তীব্র প্রতিবাদ করে প্রধানমন্ত্রীর সভাতে বক্তব্য রাখেননি রাজ্যের মুখ্যমন্ত্রী। আর এই ঘটনাকে ইচ্ছাকৃত বলেই এদিন দাবী করেন লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেছেন, “আমরা বিগত লোকসভা নির্বাচনের সময় তৃণমূলের নাটক দেখেছিলাম। ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভেঙ্গে রাজ্যের শাসক দল নাটক তৈরি করেছিল। কিন্তুু মানুষ তা মানেননি। এবারও সেই একই নাটক তৈরি করেছে তৃণমূল। মানুষ আগামী বিধানসভা নির্বাচনেই এর সবটা জবাব দেবে”।

পাশাপাশি হুগলির সাংসদ আরও জানিয়েছেন যে, “বিজেপি মহাপুরুষদের শ্রদ্ধা করতে জানে। বিজেপি ভারতীয় দর্শনে বিশ্বাসী। তৃণমূল নামেই মহাপুরুষদের কথা বলে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির পায়ের নীচেই বাংলার মনীষীদের ঠাঁই হয়। এমন পোস্টার বহু রাজ্যবাসী প্রত্যক্ষ করেছে। তাই তৃণমূলের মনীষীদের প্রেম মানায় না”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored