Indian Prime Time
True News only ....

সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় শহর জুড়ে লকডাউন ঘোষিত হলো

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়গ্রামঃ করোনার নতুন রূপ ওমিক্রনের জেরে রাজ্যের বিভিন্ন জেলায় করোনা সংক্রমণ বেড়েই চলেছে। যেখানে বৃহস্পতিবার ঝাড়গ্রামে আক্রান্তের সংখ্যা ৬৬ জন। সেখানে ২৪ ঘণ্টার মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৯৯ জন। তাই প্রশাসনের পক্ষ থেকে গোটা ঝাড়গ্রামে সম্পূর্ণ লকডাউন ঘোষিত হল।

জানা গিয়েছে যে, পুলিশ কর্মী থেকে পুলিশ আধিকারিক ও বিভিন্ন প্রশাসনিক দপ্তরের কর্মী এবং আধিকারিকদের মধ্যে করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। ফলে প্রতি সপ্তাহের শনিবার, সোমবার, বুধবার ও শুক্রবার ঝাড়গ্রাম শহরে থাকা সরকারী-বেসরকারী বিভিন্ন অফিস সম্পূর্ণ বন্ধ রাখার জন্য ঝাড়গ্রাম জেলা প্রশাসনের তরফ থেকে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

এর পাশাপাশি ১০ ই জানুয়ারী সোমবার ঝাড়গ্রাম পৌর এলাকার দোকানপাট সব কিছুই বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সংক্রমণ গতিকে নিয়ন্ত্রণে আনার জন্য শহরের বেশ কয়েকটি এলাকাকে মাইক্রো কন্টেইনমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হয়েছে। সেই সাথে মাস্ক পরা বাধ্যতামূলক ঘোষণা করা হয়েছে। এছাড়া পৌরসভা থেকে বিভিন্ন এলাকায় করোনা টেস্টের কাজ চলছে।  

- Sponsored -

- Sponsored -

ঝাড়গ্রামের মহকুমা শাসক বাবুলাল মাহাতো জানান, “দোকান-বাজার এবং হাসপাতালে টেস্টিংয়ের উপর জোর দিয়ে দেখা যাচ্ছে যে প্রচুর মানুষ সংক্রামিত হচ্ছেন। এই পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসন লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে।
সোমবার, বুধবার ও শুক্রবার পুরসভা এলাকার সব অফিসে ন্যূনতম কর্মী নিয়ে কাজ হবে। এই নির্দিষ্ট দিনগুলিতে দোকান এবং যান চলাচল বন্ধ থাকবে। কারণ এই নির্দিষ্ট দিনগুলোতে স্যানিটাইজিংয়ের কাজ করা হবে”।   

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored