Indian Prime Time
True News only ....

আপাতত চলবে না লোকাল ট্রেন, ঘোষণা মুখ্যমন্ত্রীর

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ সমস্ত জল্পনার অবসান কাটিয়ে আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্ন থেকে সাংবাদিক বৈঠক করে জানান, “আপাতত সাধারণের জন্য লোকাল ট্রেন চালু হচ্ছে না। নাইট কারফিউয়ের সময়সীমা কমছে”।

বেশ কয়েকটি নিয়ম শিথিল করে ৩১ শে আগস্ট অবধি রাজ্যে পুনরায় করোনা সংক্রান্ত বিধিনিষেধের মেয়াদ বাড়ানো হলো। এতদিন রাত ৯ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত রাজ্য জুড়ে নাইট কারফিউ চলছিল। কিন্তু জনগণের দাবী ও কাজকর্মের কথা বিবেচনা করে ১৬ ই আগস্ট থেকে সেই সময় পরিবর্তন হয়ে রাত ১১ টা থেকে ভোর ৫ টা অবধি থাকবে।

- Sponsored -

- Sponsored -

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে গত মে মাস থেকে দফায় দফায় বিধিনিষেধ চলছে। লোকাল ট্রেন খোলার প্রসঙ্গে মুখ্যমন্ত্রী স্পষ্টভাবে জানিয়ে দেন, “এখনই লোকাল ট্রেন চালু করে দিলে করোনা সংক্রমণ আবার বেড়ে যেতে পারে তাই আপাতত সাধারণের জন্য লোকাল ট্রেন চালু হচ্ছে না”।

“এখন দৈনিক ৬০০ এর মতো পজিটিভ কেস রয়েছে। দ্রুত আরো কমিয়ে ফেলতে হবে। এছাড়া আমরা সব অটো, টোটো ও বাস চালু করে দিয়েছি যাতে সকলে যাতায়াত করতে পারেন। জানি অনেকে লোকাল ট্রেনেও যাতায়াত করেন। তাদের অসুবিধা হচ্ছে। আমাদের সতর্কতার কথা ভেবে তা বন্ধই রাখতে হচ্ছে। তবে ভ্যাক্সিনেশনের প্রক্রিয়া আরো বাড়লে স্বাভাবিক ভাবে ট্রেন চালানোর ক্ষেত্রে ঝুঁকি নেওয়া যাবে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored