Indian Prime Time
True News only ....

গান রেকর্ডের অনুরোধ এলেই গান গাইতেন না লতাজী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ ভারতের কিংবদন্তী সংগীত শিল্পী লতা মঙ্গেশকরের মৃত্যুতে গোটা দেশ গভীরভাবে শোকাহত। লতাজীর জীবনে ঘটে যাওয়া বহু ঘটনাই পর্দার আড়ালে রয়ে গেছে। তিনি সংগীতকে যেমন শ্রদ্ধা করতেন তেমন ভালোবাসতেন। কিন্তু সব গান রেকর্ড করতেন না।

১৯৯১ সাল পহলাজ নিহালনি তাঁর ছবি ‘ফার্স্ট লভ লেটার’এর জন্য লতা মঙ্গেশকরকে একটি গান রেকর্ড করার অনুরোধ করেন। লতা মঙ্গেশকর সেই গান রেকর্ড করার জন্য স্টুডিয়োতে পৌঁছেও আচমকাই গান না করে স্টুডিয়ো থেকে বেরিয়ে আসেন।

তবে পহলাজ নিহালনি গান না করার প্রসঙ্গে জানান যে, “গানের কথা ছিল ‘কম্বল না হটাও’। তাই লতাদিদির গানের কথা একেবারেই পছন্দ হয়নি। আর গান রেকর্ড না করার পাশাপাশি বেশ বিরক্ত হয়েই বলেন, “এই গানের কথা অশালীন যা তাঁর পক্ষে গাওয়া কোনো ভাবেই সম্ভব নয়”।  

- Sponsored -

- Sponsored -

কিন্তু নিজে অশালীন বলে গান রেকর্ড করতে না চাইলেও সেই গান বোন আশা ভোঁসলেকে দিয়ে রেকর্ড করার জন্য প্রস্তাব দেন। তাহলে লতা মঙ্গেশকর কি ভাবতেন অশালীন শব্দের গান তিনি না গাইলেও আশা ভোঁসলে সেই গান গাইবেন? এই প্রশ্ন বার বার উঠে আসছে।  

পহলাজ নিহালনি এও বলেছেন যে, “ওই গানে অশালীন কিছুই ছিল না। ছবির নায়ক বিবেক ও নায়িকা মনীষা দু’জনে গান গাইতে গাইতে কম্বলের তলায় ঢুকে যাবেন এমনই দৃশ্য ছিল। যদিও লতাজী খুব ভদ্রভাবেই এই গান গাইবেন না জানিয়ে আশাজীর গান গাওয়ার কথা বলেন। পরে অবশ্য আশাজী ওই গান রেকর্ড করেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored