Indian Prime Time
True News only ....

হাওড়া স্টেশনে দুই যুবকের কাছ থেকে উদ্ধার লক্ষাধিক টাকা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ গতকাল হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের চার নম্বর ও পাঁচ নম্বর গেটে দুই যুবকের কালো ব্যাগ থেকে উদ্ধার হয়েছে ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা। ধৃতরা হলো বিহারের বক্সার বাসিন্দা রুস্তম আনসারি ও উত্তরপ্রদেশের বালিয়ার বাসিন্দা শুভম ভার্মা।

জানা গেছে, কর্তব্যরত আরপিএফ জওয়ান শুভম এবং রুস্তম নামে দুই জন যুবককে সন্দেহজনকভাবে বের হতে দেখেই তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করেন। এরপর ব্যাগ খুলতেই বিপুল টাকা বেরিয়ে পড়ে। তারা ওই টাকা কোথায় কি উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল সেই বিষয়ে কোনো উত্তর দিতে পারেনি।

প্রাথমিক ভাবে শুভম ও রুস্তম জেরায় জানায়, “ওই টাকা কলকাতা থেকে সোনার গহনা কেনার জন্যই নিয়ে এসেছিল।” আপাতত ওই টাকা আয়কর দপ্তরের হাতে তুলে দেওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

এদিকে গত ১৭ ই জুলাই হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্স থেকে ললিত কুমার নামে এক জন ব্যক্তির ট্রলি ব্যাগ থেকে ৫ কেজি ১৩৫ গ্রাম ওজনের সোনার গহনা উদ্ধার হয়। যার বাজার মূল্য ২ কোটি ৬২ লাখ ৩৫ হাজার ৫০০ টাকা। ললিতবাবু আটক সোনার কোনো বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাকে আটক করা হয়।

আরপিএফের সূত্রে জানা যায়, ললিতবাবু কোয়েম্বাটুরের বাসিন্দা। কলকাতায় সোনার গহনার দোকান রয়েছে। ভুবনেশ্বরের দুই জন দোকানদারের অর্ডার পেয়ে দক্ষিণ ভারত থেকে সোনা নিয়ে ভুবনেশ্বরে যান। কিন্তু ওই দুই জন দোকানদার অর্ডার বাতিল করে দেওয়ায় সেই সোনা নিয়ে কলকাতায় আসছিলেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored